Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬
  • ||

তুবা মনিকে লন্ডনের সবচেয়ে ভালো স্কুলে পড়াবো: প্রবাসী বাংলাদেশি

প্রকাশ:  ২৫ জুলাই ২০১৯, ০০:১৪
পূর্বপশ্চিম ডেস্ক
প্রিন্ট icon

রাজধানীর বাড্ডায় ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে নিহত তাসলিমা বেগম রেনুর (৪০) কন্যা শিশু তুবাকে দত্তক নিতে চেয়েছেন লন্ডন প্রবাসী বীর মুক্তিযোদ্ধা শরীফ চৌধুরী। তিনি শিশুটিকে বিট্রেনের সবচেয়ে ভালো স্কুলে পড়াবেন বলেও জানিয়েছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসে শরীফ চৌধুরী বলেন, ‘রেনু বেগম প্রিয় বোন আমার! তুমি কোনো চিন্তা করো না তোমার ছোট্র তুবার দায়িত্ব আমি মাথায় করে নিলাম। তোমার তুবা আজ থেকে আমার মা। মায়ের সম্মানে তাকে বড় করবো। ওপারে তুমি ভালো থাকো বোন আমার….. যে আশা নিয়ে বাড্ডার ঐ স্কুলে তুমি গিয়েছিলে কথা দিলাম সেই আশা আমি শরিফ চৌধুরী পুরণ করবো ইনশা আল্লাহ। বাড্ডা নয়, তোমার তুবা মনি কে লন্ডনের সবচেয়ে ভালো স্কুলে আমি পড়াবো।নিজ হাতে যুদ্ধ করে দেশটাকে স্বাধীন করেছিলাম। কিন্তু তোমাদের স্বাধীনতা দিতে পারিনি, আমায় ক্ষমা করে দিও বোন আমার….

বীর মুক্তিযোদ্ধা শরীফ চৌধুরী, ওয়েস্ট মিডল্যান্ডস্, লন্ডন।

ফেইসবুক ইউজার সকলের প্রতি আমার অঙ্গিকার গণপিটুনিতে নিহত রেনু বেগমের ছোট্র মেয়ে তুবাকে আমি দত্তক নিতে ইচ্ছুক। আমার আহ্বান এ বিষয়ে আপনারা আমাকে সাহায্য করুন।’

প্রসঙ্গত, গত ২০ জুলাই সকালে ঢাকার উত্তর-পূর্ব বাড্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তাসলিমা বেগম রেনুকে (৪০) প্রকাশ্যে পিটিয়ে হত্যা করা হয়। মেয়েকে ভর্তির জন্য ওই স্কুলে খোঁজ নিতে গিয়ে গণপিটুনির শিকার হয়ে নিহত হন তিনি।

পূর্বপশ্চিমবিডি/এস.খান

তুবা মনি
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত