Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬
  • ||

স্পেনে বাংলাদেশিদের অংশগ্রহণে ক্রিকেট টুর্নামেন্ট

প্রকাশ:  ২৪ জুলাই ২০১৯, ১০:১২
কবির আল মাহমুদ, স্পেন
প্রিন্ট icon

স্পেনের রাজধানী মাদ্রিদে হবিগঞ্জ ইয়াং স্টার কর্তৃক আয়োজিত এবং স্বেচ্ছাসেবী সংগঠনআলোক কুঞ্জের সার্বিক সহযোগিতায় ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।

গত ১৯ জুলাই এই টুর্নামেন্টের উদ্বোধনী খেলা মাদ্রিদের অদূরে খেতাফে এলাকার এল ক্যাসেল মাঠে অনুষ্ঠিত হয়। উদ্বোধনী খেলায় নরসিংদী স্পোর্টিং ক্লাবকে নয় উইকেটে হারিয়ে জয়ী হয় নবাগত মাদ্রিদ ফ্রেন্ড ক্লাব। খেলায় ম্যান অব দ্য ম্যাচ হন মাদ্রিদ ফ্রেন্ড ক্লাবের মসিউর রহমান।

এ উপলক্ষে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্রীড়া সংগঠক আবিদুর রহমান জসিম।

প্রধান অতিথি ছিলেন অ্যাসোসিয়েশন ইন স্পেনের সিনিয়র সহ সভাপতি আলামীন মিয়া।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সাধারন সম্পাদক কামরুজ্জামান সুন্দর।

আরও উপস্থিত ছিলেন গ্রেটার সিলেট অ্যাসোসিয়েশনের আহ্বায়ক আব্দুল মুনতাকিম মুজাক্কির, বিক্রমপুর-মুন্সিগঞ্জ সমিতির সাধারণ সম্পাদক রাসেল দেওয়ান, বৃহত্তর রংপুর সমিতির সমন্বয়ক জাকিরুল ইসলাম জাকি, সাংবাদিক বকুল খান, ঢাকা ফ্রুটসের ক্রিকেট দলের অধিনায়ক খলিলুর রহমান, বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের ক্রীরা সম্পাদক শায়েক মিয়া, সহসাংস্কৃতিক সম্পাদক হানিফ মিয়াজী ও হোসাইন ইকবাল প্রমুখ।

অতিথিরা স্পেনে প্রবাসী বাংলাদেশিরা ক্রিকেটে যাতে আরও উন্নতি করতে পারেন তার জন্য সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন।

উদ্বোধনী অনুষ্ঠানে আয়োজক ও খেলোয়াড়েরা প্রত্যাশা ব্যক্ত করেন, ফুটবলের দেশ স্পেনে বাংলাদেশি বিভিন্ন কমিউনিটিগুলো এগিয়ে এলে ক্রিকেটের মাধ্যমে স্থানীয়রা বাংলাদেশকে চিনবে নতুনভাবে।

উল্লেখ্য, টুর্নামেন্টে মোট ছয়টি টীম অংশ গ্রহণ করেছে। প্রতিটি টিমই প্রতিটি টিমের মোকাবেলা করে পয়েন্ট টেবিলের শীর্ষ ৪টি টিমই সেমিফাইনাল খেলার যোগ্যতা অর্জন করবে।


পূর্বপশ্চিমবিডি/এসএম

স্পেন
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত