Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬
  • ||

একান্ত সাক্ষাৎকারে মৃদুলা

শাকিবের সঙ্গে আমার রসায়ন রসালো আমেজ ছড়াবে: মৃদুলা

প্রকাশ:  ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:২০ | আপডেট : ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:৫৭
হাসনাত কাদীর
প্রিন্ট icon
শাকিবের সঙ্গে আমার রসায়ন রসালো আমেজ ছড়াবে: মৃদুলা

নবাগত নায়িকা মৃদুলা। মৃদুলা মানেই মিষ্টিমুখের এক তন্বী তরুণী। মৃদুলা মানেই সৌন্দর্যের এক অপরূপ প্রতিচ্ছবি। তাই আগামী দিনের ঢালিউডি সিনেমায় তিনি যে রাজ করতে চলেছেন সেটা বলাই যায়। কারণ, কথিত আছে- সৌন্দর্যের জয় সর্বত্র। ঢালিউড কিং শাকিব খানের বিপরীতে মৃদুলা অভিনীত 'একটু প্রেম দরকার' সিনেমাটির শুটিং চলছে এখন। ব্যস্ততা পাশে ফেলে মৃদুলা কথা বলেছেন পূর্বপশ্চিমবিডি.নিউজের সঙ্গে। সাক্ষাৎকারটি গ্রহণ করেছেন হাসনাত কাদীর

পূর্বপশ্চিম: কেমন আছেন? কোথায় আছেন?

মৃদুলা: খুবই ভালো আছি। গতকাল শুটিং শেষ করে কক্সবাজার থেকে ফিরেছি। একটি দারুণ কাজ হতে চলেছে। এই মূহুর্তে তাই বেশ রোম্যাঞ্চিত আছি।

পূর্বপশ্চিম: যতদূর জানি, শুটিং চলমান ছবিটির নাম 'একটু প্রেম দরকার'। এতে আপনি ঢালিউড কিং শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন। কেমন লাগছে?

মৃদুলা: শাকিব ভাইয়ার সাথে এটা আমার প্রথম কাজ। কাজ করতে গিয়ে বুঝেছি, তিনি যতটা ভালো মানুষ, ততোটাই ভালো অভিনেতা। যতটা তিনি দর্শকের প্রিয়, সহকর্মী হিসেবে তারও বেশি হেল্পফুল। আমি মনে করি, যেকোন নবীন আর্টিস্টের জন্য তাঁর সাথে কাজ করা একটা আশীর্বাদতুল্য ব্যাপার।

পূর্বপশ্চিম: 'একটু প্রেম দরকার' ছবিতে আপনার ভূমিকা সম্পর্কে জানতে চাই।

মৃদুলা: এখানে শাকিব ভাইয়ার বিপরীতে বুবলী আপুর সঙ্গে আমি পর্দা শেয়ার করছি। আমাদের তিনজনের রসায়ন পর্দায় রসালো আমেজ ছড়াবে। দর্শককে বিমোহিত করবে। আপাতত এটুকুই বলছি। বাকিটা সময় বলে দেবে।

পূর্বপশ্চিম: বিজ্ঞাপন এবং চলচ্চিত্রে আপনি পা' রেখেছেন। ছোটপর্দায় আপনাকে দেখা যাবে?

মৃদুলা: ছোটপর্দা নিয়ে এখনই ভাবছি না। আপাতত পুরো ফোকাস সিনেমাতেই দিতে চাই। তবে ভবিষ্যতে ছোটপর্দায় ভাল কাজের অফার পেলে অবশ্যই বিবেচনা করবো।

পূর্বপশ্চিম: অভিনয় নিয়ে আপনার ভবিষ্যৎ পরিকল্পনা কী?

মৃদুলা: সত্যি কথা বলতে অভিনয় নিয়ে কোন প্ল্যানিং ছিলো না। কিন্তু কাজ শুরু করে খুব উপভোগ করছি। সহকর্মীরা সেটে অভিনয় দেখে প্রশংসা করছেন। মনে হচ্ছে, এবার অভিনয় নিয়ে সিরিয়াসলি প্ল্যান করার সময় এসেছে।

পূর্বপশ্চিম: 'একটু প্রেম দরকার' সিনেমার বাইরে আপনার ব্যস্ততা কী নিয়ে?

মৃদুলা: আমি তো নর্থ সাউথ ইউনিভার্সিটিতে ইংলিশে পড়ছি। অনার্স, সেকেন্ড সেমিস্টার। অভিনয়ের বাইরে লেখাপড়াতেই আমার মূল ফোকাস। এছাড়া হাতে বেশ কিছু সিনেমার অফার আছে এখন। সেগুলো নিয়েও চিন্তা-ভাবনা করছি।

পূর্বপশ্চিম: এমন কিছু বলতে চান যা আমি প্রশ্ন করতে পারতাম?

মৃদুলা: হা হা। প্রথমেই বলতে হবে পরিচালক শাহীন সুমন ভাইয়ার কথা। একজন নবীন অভিনেত্রী হিসেবে আমি যে এতো কনফিডেন্টলি কাজটি করছি তা পরিচালকের বদান্যতায়ই সম্ভব হচ্ছে। এর বাইরে বলতে চাই অসামান্য অভিনেতা মিশা সওদাগর ভাইয়ার কথা। এই ছবিতে মিশা ভাই আমার বাবা। আমি তাঁর অভিনয়ের মুগ্ধ ভক্ত।

পূর্বপশ্চিম: অনেক সময় দিলেন। পূর্বপশ্চিমের পক্ষ থেকে আপনাকে ধন্যবাদ। আপনার অভিনয়-জীবন আনন্দময় হোক।

মৃদুলা: আপনাকে এবং পূর্বপশ্চিমকেও আন্তরিক ধন্যবাদ। ভালোবাসা রইল সকল পাঠক-দর্শকের জন্য।

পিবিডি/ হাসনাত/ সম্রাট

মৃদুলা,শাকিব,বুবলী-শাকিব,একটু প্রেম দরকার,হাসনাত কাদীর,সাক্ষাতকার
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত