• শুক্রবার, ২৪ মার্চ ২০২৩, ১০ চৈত্র ১৪২৯
  • ||

রাতে থানায় শাকিব খান, মামলা নেয়নি পুলিশ

প্রকাশ:  ১৯ মার্চ ২০২৩, ১০:২৬
বিনোদন ডেস্ক

ঢালিউড সুপারস্টার শাকিব খানের বিরুদ্ধে অস্ট্রেলিয়ায় ‘অপারেশন অগ্নিপথ’র শুটিংয়ে শিডিউল ফাঁসানো ও সহ-নারী প্রযোজককে ধর্ষণের মতো গুরুতর অভিযোগ তুলেছেন রহমত উল্ল্যাহ নামে এক প্রযোজক। ওই প্রযোজকের নামে এবার মানহানি মামলা করতে গুলশান থানায় উপস্থিত হন শাকিব খান। তবে পুলিশ মামলাটি নেয়নি। তবে থানা থেকে তাকে আদালতে মামলা করার পরামর্শ দেয়া হয়েছে।

শনিবার (১৮ মার্চ) রাতে শাকিব খান মামলার উদ্দেশে গুলশান থানায় যান। সেখানে প্রায় দেড় ঘণ্টা পুলিশ কর্মকর্তাদের সাথে কথা বলেন তিনি।

পরে থানা থেকে বেরিয়ে শাকিব খান সাংবাদিকদের বলেন, আমাকে থানা থেকে পরামর্শ দেয়া হয়েছে আদালতে মামলা করার জন্য।

তিনি বলেন, আমার বিরুদ্ধে যিনি অভিযোগ এনেছেন তিনি আসলে প্রযোজক কি না আপনারা প্রযোজক সমিতিতে গেলেই আসল তথ্য পেয়ে যেতেন। তিনি কোনো প্রযোজকই নন। আমার বিরুদ্ধে একটি ভুয়া অভিযোগ এনেছেন। যেহেতু ভুয়া অভিযোগ এসেছে, আমি আইনি পদক্ষেপ নিতে থানায় এসেছি।

গুলশান থানায় পুলিশ কর্মকর্তাদের সঙ্গে আলাপের পর তাকে আদালতে মামলা করার পরামর্শ দেয়া হয়েছে এমনটাই জানিয়ে শাকিব বলেন, আমি এখানকার (গুলশান থানা) কর্মকর্তাদের সাথে কথা বলেছি। তারা আমাকে আদালতে মামলা করার পরামর্শ দিয়েছেন। তাই আমি আগামীকাল (রোববার) আদালতে মামলা করতে যাব।

অস্ট্রেলিয়ায় শাকিবের বিরুদ্ধে যে অভিযোগ এসেছে সে সম্পর্কে বলেন, অস্ট্রেলিয়ার আইন কি এতই দুর্বল যে আমার বিরুদ্ধে সেখানে মামলা হলে বিচার ছাড়াই আমি বাংলাদেশে চলে আসতে পারব? আপনারা খোঁজ নিয়ে দেখুন, যে মামলা নম্বর তিনি উল্লেখ করেছেন সেটি ভুয়া।

পূর্বপশ্চিমবিডি/এসএম

পুলিশ,মামলা,রাত,থানা,শাকিব খান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close