• রোববার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ২২ মাঘ ১৪২৯
  • ||

১৭ হলে সিয়াম-পরীর ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’

প্রকাশ:  ২০ জানুয়ারি ২০২৩, ১৩:১৭
বিনোদন ডেস্ক

আবু রায়হান জুয়েল পরিচালিত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমা দেশের ১৭ সিনেমা হলে শুক্রবার (২০ জানুয়ারি) মুক্তি পেয়েছে। শিশুতোষ সিনেমাটিতে জুটি বেঁধেছেন সিয়াম আহমেদ ও পরীমনি। ড. মুহম্মদ জাফর ইকবালের লেখা ‘রাতুলের রাত রাতুলের দিন’ উপন্যাস অবলম্বনে সিনেমাটি নির্মাণ করা হয়েছে।

সিনেমাটি নিয়ে ভীষণ উচ্ছ্বসিত পরীমনি। নায়িকার ভাষ্য এমন, ‘একঝাঁক ছোট্ট পাখি সিনেমা হলে আসবে। আমিও আমার ছোট্ট পাখিটাকে নিয়ে যাবো। দেখা হবে সিনেমা হলে। আপনারা সবাই আপনাদের ছোট্ট পাখিদের নিয়ে আসবেন’।

সিয়াম আহমেদ বলছেন, ‘আমাদের দেশে শিশু-কিশোরদের জন্য হাতে গোনা কয়েকটা কাজ হয়। পরিবার নিয়ে বের হলে দিনের শেষে ওই এক খাবার দোকান! আপনার পুরো ফ্যামিলিকে এন্টারটেইমেন্ট দিতে আমরা আসছি এই শুক্রবার।’

পরিচালক জুয়েল বলেন, শুরুতে ১৭টি হলে সিনেমাটি মুক্তি পাচ্ছে। এর মধ্যে রাজধানীর ১০টি, চট্টগ্রামের তিনটি এবং সিলেট, রাজশাহী, যশোর, খুলনার একটি করে প্রেক্ষাগৃহে দেখা যাবে।

ঢাকায় সিনেমাটি দেখা যাবে স্টার সিনেপ্লেক্স বসুন্ধরা শপিংমল (পান্থপথ), এসকেএস টাওয়ার (মহাখালী), সীমান্ত সম্ভার (ধানমন্ডি), সনি স্কয়ার (মিরপুর), বঙ্গবন্ধু আর্মি স্টেডিয়াম (বিজয় সরণি), শ্যামলী সিনেমা, ব্লকবাস্টার সিনেমাস (যমুনা ফিউচার পার্ক), লায়ন সিনেমা (কেরানীগঞ্জ) ও মধুমিতা সিনেমা হল।

এছাড়া চট্টগ্রামের স্টার সিনেপ্লেক্স, সিলভার স্ক্রিন, সুগন্ধা সিনেমা, সিলেটের গ্র্যান্ড সিলেট, রাজশাহীর স্টার সিনেপ্লেক্স, যশোরের মনিহার সিনেমা ও খুলনার লিবার্টি সিনেমা হলে মুক্তি পাবে অ্যাডভেঞ্চার অব সুন্দরবন।

নির্মাতা জুয়েল জানান, শিশুদের সুস্থ বিনোদনের জন্য শিশুতোষ চলচ্চিত্র অ্যাডভেঞ্চার অব সুন্দরবন। সিনেমাটি সব বয়সীরাই দেখতে পারবেন। তারা প্রত্যাশা করছেন সবাই সিনেমাটি দেখতে প্রেক্ষাগৃহে আসবেন।

সিয়াম-পরী ছাড়াও আছেন আবু হুরায়রা তানভীর, আজাদ আবুল কালাম, শহীদুল আলম সাচ্চু, কচি খন্দকার, আশীষ খন্দকারসহ একঝাঁক শিশু। ২০১৮-১৮ অর্থবছরে সরকারি অনুদান পাওয়া এ সিনেমার সহ-প্রযোজক বঙ্গ।

পূর্বপশ্চিমবিডি/এসএম

অ্যাডভেঞ্চার অব সুন্দরবন,সিয়াম-পরীমনি,সিনেমা,আবু রায়হান জুয়েল
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close