• রোববার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ২২ মাঘ ১৪২৯
  • ||

প্রথম পাগলামি করেছে রাজ, এখন মোটামুটি ঠিক: পরীমনি

প্রকাশ:  ১৩ জানুয়ারি ২০২৩, ১৮:৪৫
বিনোদন ডেস্ক

ঢালিউড অভিনেত্রী পরীমনি বলেছেন, প্রথম দিকে বোঝানোর সময় রাজ একটু পাগলামি করেছে। বেশ কয়েকদিন হয়ে গেলো আস্তে আস্তে তার নিজের ভালো বুঝতে পারছে। এখন মোটামুটি ঠিকঠাক হয়েছে সে। আমার কথা রাজ শুনছে। একদিনে তো আর সব অভ্যাস পরিবর্তন করতে পারবে না, একটু সময় তো লাগবেই।

শুক্রবার (১৩ জানুয়ারি) দেশের একটি গণমাধ্যমকে এক সাক্ষাৎকারে তিনি এ কথা বলেন।

বছরের শুরুতে হঠাৎ করেই ঢাকাই ছবির তারকা দম্পতি শরীফুল রাজ ও পরীমনির সম্পর্কের ফাটল ধরে। দু’জনই বসুন্ধরার বাসা থেকে বেরিয়ে যান। দু’জনের সম্পর্ক নিয়ে সপ্তাহখানেক ধরে টানাপোড়েন চললেও পরে আবার জোড়া লেগেছে। এখন এক বাসায়, একসঙ্গে বসবাস করছেন তারা।

এদিকে ১০ জানুয়ারি সন্তান রাজ্যের বয়স ৫ মাস পূর্ণ হয়েছে। দু’জন মিলে বাসায় কেক কেটে সন্তানের বয়স উদ্‌যাপন করেছেন তারা।

পরীমনি বলেন, সপ্তাহখানেক হলো রাজ্যের মধ্যে পরিবর্তন এসেছে। আগে তো সারারাত ঘুমাতো। সকাল ছয়টায় উঠে পড়তো। এখন সারারাত জেগে থাকে, সকালে ঘুমায়। আমাদের দু’জনকেও জেগে থাকতে হয়।

তিনি বলেন, রাজ রঙিন বেলুন দিয়ে ঘর সাজিয়েছিলো। রাতে আমরা দু’জন মিলে বাবুকে সঙ্গে করে কেক কেটেছি। প্রতিদিনই যেন একটু করে রাজ্য বড় হচ্ছে। এই তো সেদিন রাজ্যের জন্ম হলো, দেখতে দেখতে পাঁচ মাস হয়ে গেলো, ভাবলে অবাক লাগে! মনে হচ্ছে, প্রতিদিনই একটু একটু করে রাজ্য বড় হচ্ছে। শুয়ে শুয়ে প্রতিদিনই নতুন নতুন অ্যাক্টিভিটি করছে। তার দিকে তাকিয়ে তাকিয়ে সেসব দেখি, কী যে ভালো লাগে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

ঢালিউড,অভিনেত্রী,পরীমনি,পরিবর্তন
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close