• রোববার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ২২ মাঘ ১৪২৯
  • ||

‘পুষ্পা-২’ নিয়ে মুখ খুললেন রাশমিকা

প্রকাশ:  ১৩ জানুয়ারি ২০২৩, ১৩:৫৫
বিনোদন ডেস্ক

‘পুষ্পা-২’ সিনেমা নিয়ে জল্পনা বাড়ছিলো। চুপচাপ দেখে যাচ্ছিলেন রাশমিকা মান্দানাও। শেষে মুখ খুললেন। আছেন না নেই দ্বিতীয় পর্বে? বলতে বলতে হেসেই ফেললেন নায়িকা।

তার কথায়, দেখছিলাম, সবাই ভেবেই নিয়েছেন ‘পুষ্পা-২’তে আমি নেই। কিন্তু আমি তো শুটিংয়ের প্রস্তুতি নিচ্ছি। খুব তাড়াতাড়ি কাজ শুরু করবো। হয়তো পরের মাসেই। অনেক বড় করে আর ভালো করে এই কাজটা হবে। ছবিটা নিয়ে আমি খুবই উত্তেজনা অনুভব করছি। আর এদিকে উটকো লোকেরা রটাচ্ছে আমি নেই!

‘পুষ্পা-২’র শুটিং কবে শেষ হবে, কবে ছবিটি প্রেক্ষাগৃহে আসবে- খবর না পেলেই বিভিন্ন জায়গায় ইতিমধ্যে বিক্ষোভ দেখা গিয়েছে। তার মধ্যে খবর রটেছিলো, অল্লু অর্জুনের বিপরীতে রাশমিকা নন, অন্য কেউ থাকছেন এই ছবিতে।

সেটি যে নিছকই গুজব, নিশ্চিত করলেন নায়িকা নিজেই। যতোই তার বিরুদ্ধে অসন্তোষ দেখা দিক, ‘পুষ্পা-২’ তাকে ছাড়া হওয়ার নয়, ভালো করেই জানেন নায়িকা।

সুকুমার পরিচালিত এই ছবিতেও পুষ্পা রাজের ভূমিকায় অর্জুন। পুলিশের নাকের ডগা দিয়ে জঙ্গলের রক্তচন্দন কাঠ পাচার করে চলেছিল যে ডন, এবারো সেই চরিত্রেই অভিনেতা। তার প্রেমিকা শ্রীবল্লির চরিত্রে আবারো দেখা যাবে রাশমিকাকে।

আর পুলিশ অফিসার? তার উর্দি পরবেন ফাহাদ ফাসিল। কানাঘুষো শোনা যাচ্ছে, কোনো এক মশলাদার গানে দেখা যাবে অনসূয়া ভরদ্বাজকে। ঠিক যেমন প্রথম পর্বে দেখা গিয়েছিল সামান্থা রুথ প্রভুকে।

২০২১ সালে মুক্রি পাওয়া ‘পুষ্পা: দ্য রাইজ’ ছিলো সর্বোচ্চ আয় করা ভারতীয় ছবি। বক্স অফিসে ৩৭৫ কোটি টাকার ব্যবসা করেছিলো সেটি। জনপ্রিয়তার কথা মাথা রেখেই সিক্যুয়েল তৈরির কথা ভেবেছিলেন নির্মাতারা। অতিমারিসহ বহু বাধা কাটিয়ে গত ১২ ডিসেম্বর থেকে পুরোদমে শুটিং শুরু হয়েছিলো। তারপরও তাল কাটে আয়কর দপ্তরের হানায়। মুষড়ে পড়েছিলেন অনুরাগীরাও, আবার বুঝি ভেস্তে গেলো শুটিং।

কিন্তু দু’সপ্তাহের মাথায় সুখবর শোনা গিয়েছিলো। ‘পুষ্পা: দ্য রুল’র শুটিং তো চলছেই, অর্জুন-রাশমিকার মাঝে এসে পড়েছেন আরো এক নায়িকা, অনসূয়া ভরদ্বাজ! হায়দরাবাদের জঙ্গলে ছবির প্রথম দফার শুটিং শেষ হয়েছে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

পুষ্পা-২,সিনেমা,রাশমিকা মান্দানা,নায়িকা
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close