• সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯
  • ||

নুসরাতের ছবি ঘিরে তুমুল বিতর্ক 

প্রকাশ:  ১১ ডিসেম্বর ২০২২, ১০:৪৯
বিনোদন ডেস্ক

সাহসী ফটো শুটের জন্য নুসরাত জাহানের নামডাক অনেক। তাছাড়া যা কিছুই করেন তাতেই গণমাধ্যমের কেন্দ্রে স্থান পেয়ে যান এ অভিনেত্রী। এবারও তার ব্যতিক্রম হলো না। ইনস্টাগ্রামে দেওয়া একটি ভিডিও ঘিরে শুরু হয়েছে তুমুল বিতর্ক।

ইনস্টাগ্রামের দেওয়ালে কালো রঙা ব্রা এবং ডেনিম জ্যাকেট পরে ভিডিও দিলেন নুসরত। এ ভিডিওতে ডেনিম জ্যাকেটের সঙ্গে ম্যাচিং করে প্যান্ট পরেছেন তিনি। নুসরাতের এ লুক দেখে যে কেউ ঘায়েল হতে বাধ্য।

তবে নুসরাতের এই ছবি ঘিরে ট্রোলিংও কম হচ্ছে না। ট্রোলারদের কোনোদিনই পাত্তা দেন না বসিরহাটের তৃণমূল সাংসদ। কিন্তু থামাতে জানে না বিদ্রুপকারীরা। একজন লেখেন, ‘এই নাকি দেশের সাংসদ, এরা নাকি জনপ্রতিনিধি’।

অপর একজন লেখেন, ‘সংসদ ভবন তোমার জন্য ধসে যাচ্ছে, ছি’। কেউ আবার লেখেন, 'সাংসদের নামে তুমি একটা কলঙ্ক'। শুধু পোশাক নিয়ে আক্রমণই নয়, বডি শেমিংয়ের মুখেও পড়লেন নায়িকা। একজন লেখেন, ‘শুকিয়ে গেছো তো। দড়ি হয়ে গেছো। একটু প্রোটিন খান, সঙ্গে আমিষ’।

নুসরাতের ব্যক্তিগত জীবন হামেশাই থাকে চর্চায়। গত বছর আগস্ট মাসে পুত্র সন্তানের মা হয়েছেন তিনি। মা হওয়ার পর চটজলদি নিজের পুরনো অবতারে ফিরে গেছেন নুসরাত। নির্মেদ শরীরে হামেশাই সোশ্যাল মিডিয়ায় ‘সেক্সি’ অবতারে ধরা দেন তিনি।

আপাতত যশ ব্যস্ত নিজের ডেবিউ বলিউড ছবি ‘ইয়ারিয়াঁ ২’-এর শুটিংয়ে। অন্যদিকে যশের সঙ্গে ‘মাস্টারমশাই আপনি কিচ্ছু দেখেননি’ ছবির শুটিং শেষ করে এখনও নতুন কোনও প্রোজেক্টের কাজে হাত দেননি নুসরাত। আপাতত আটকে আছে এই ছবির পোস্ট প্রোডাকশন। প্রযোজক এনা সাহার কাছ থেকে এই ছবি কিনে নিতে চান যশ। ইতোমধ্যেই নুসরাতের মারফত সেই প্রস্তাব দিয়েছেন নায়ক।

সূত্র : হিন্দুস্তান টাইমস

নুসরাত জাহান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close