• সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯
  • ||

৫৭ বছর বয়সী শাহরুখকে অ্যাকশন হিরোর ভূমিকায় নেয়নি কেউ

প্রকাশ:  ০৩ ডিসেম্বর ২০২২, ০২:৪২
পূর্বপশ্চিম ডেস্ক

বলিউডে কয়েক দশক ধরেই রোমান্টিক নায়ক হিসেবে রাজত্ব করেছেন শাহরুখ খান। তবে এখন তার আগ্রহ অ্যাকশন সিনেমায়। কিন্তু ৫৭ বছর বয়সী এই অভিনেতাকে নাকি কোনো পরিচালক এই ভূমিকায় নিতেই চাননি!

ভারতের সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসকে এমন কথাই জানিয়েছেন বলিউড বাদশা।

শাহরুখ খান বলেন, আমি মিষ্টি প্রেমের গল্পের সিনেমা করেছি। সামাজিক সিনেমা করেছি, এমনকি নেতিবাচক চরিত্রেও কাজ করেছি। কিন্তু কখনও অ্যাকশন ফিল্ম করিনি। কেউ আমাকে অ্যাকশনের জন্য নেয়নি।

তিনি বলেন, আমার বয়স এখন ৫৭ বছর। আমি ভেবেছিলাম পরের বছর আমাকে অ্যাকশন ফিল্ম করতে হবে। আমি মিশন ইম্পসিবল ধরনের ফিল্ম করতে চাই। আমি ওভার দ্য টপ ধরনের অ্যাকশন ফিল্ম করতে চাই।

“কিন্তু এমন সিনেমায় আমাকে কেউ নেয়নি। আমি বাদ পড়েছি”, যোগ করেন বলিউড বাদশা।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) শাহরুখ খানকে পবিত্র নগরী মক্কায় ওমরাহ পালন করতে দেখা গেছে। সৌদি আরবে “ডাঙ্কি”র শুটিং শেষ করে মক্কায় গেছেন শাহরুখ খান। তার ওমরাহ করার একাধিক ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। মক্কা থেকে জেদ্দার রেড সি ফিল্ম ফেস্টিভালে যাওয়ার কথা রয়েছে শাহরুখের।

ছবিতে দেখা যাচ্ছে রিদা আর ইজার পরে আছেন শাহরুখ। মুখ ঢেকে রেখেছেন মাস্কে। তাকে সঙ্গ দিয়েছেন যারা, তারা সম্ভবত নিরাপত্তার দায়িত্বে।

‘পাঠান' ছাড়াও শাহরুখের হাতে আছে “জওয়ান”। যা মুক্তি পাওয়ার কথা ২০২৩ সালেরই ২ জুন। হিন্দি, তামিল, তেলেগু, কানাড়া, মালয়ালাম ভাষায় মুক্তি পাবে এই ছবি। বছরের শেষে আসার কথা আছে রাজকুমার হিরানির “ডাঙ্কি”।

শাহরুখ খান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close