• সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯
  • ||

অক্ষয়ের প্রতি সম্মান থেকেই ‘হেরা ফেরি’ ছেড়েছিলেন বরুণ

প্রকাশ:  ০১ ডিসেম্বর ২০২২, ১১:৪৪
বিনোদন ডেস্ক

বলিপাড়ায় বিভিন্ন কারণে গত কয়েক সপ্তাহ ধরে আলোচনায় ‘হেরা ফেরি ৩ ’। বলিউডের অন্যতম ব্যবসা সফল এই কমেডি ঘরানার সিনেমাটি থেকে অক্ষয় কুমারের নাম প্রত্যাহার এবং তরুণ তারকা অভিনেতা কার্তিক আরিয়ানের যুক্ত হওয়া সবকিছু নিয়ে আলোচনা হয়েছে খুব। এবার এলো নতুন আরেকটি খবর, ‘হেরা ফেরি ৩’ সিনেমায় রাজু চরিত্রে প্রস্তাব পেয়েছিলেন বরুণ ধাওয়ান। কিন্তু অক্ষয়ের প্রতি সম্মান থেকেই নাম প্রত্যাহার করে নিয়েছিলেন বরুণ। সম্প্রতি বলিউড হাঙ্গামার এক প্রতিবেদনে এই তথ্য জানা যায়।

প্রতিবেদনে বলা হয়, অফারটি খুব লোভনীয় ছিল, কিন্তু বরুণ প্রস্তাবটি লুফে নিতে চাননি। অক্ষয় কুমারের প্রতি তার অসামান্য শ্রদ্ধা থেকেই তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন।

প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালা বরুণকে এই চরিত্রে পেতে এতটাই নাছোড়বান্দা ছিলেন যে, বরুণের বাবা ডেভিড ধাওয়ান ও বরুণের ভাই রোহিত ধাওয়ানকে যৌথভাবে ছবিটি পরিচালনা করতে বলেছিলেন। কিন্তু বরুণ বিনয়ের সঙ্গে অক্ষয় কুমারের প্রতি অগাধ শ্রদ্ধার কারণে প্রস্তাবটি প্রত্যাখ্যান করেছিলেন। বলিউড হাঙ্গামার প্রতিবেদনে এমনটাই দাবি করা হয়। তবে বরুণ ধাওয়ান এ বিষয়ে এখন পর্যন্ত কোনো মন্তব্য করেননি।

বলিউডের ব্যবসা সফল কমেডি সিনেমার তালিকায় প্রথমে যে দুটির নাম আসে তার মধ্যে ‘হেরা ফেরি’ (২০০০) ও ‘ফির হেরা ফেরি’ (২০০৬)। এখনো দর্শকের মনে জায়গা করে আছে সিনেমা দুটি। এর মধ্যে প্রথমটি নির্মাণ করেন প্রিয়দর্শন, দ্বিতীয়টি নীরাজ বোরা। অক্ষয় কুমার, সুনীল শেঠি ও পরেশ রাওয়াল অভিনীত ‘হেরা ফেরি’ সিরিজের অপেক্ষায় ছিলেন দর্শক। ছবি দুটিতে তাদের চমৎকার অভিনয় এবং অসাধারণ কমিক টাইমিং দর্শকদের মন জয় করেছিল।

বলিউড
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close