• শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯
  • ||

বুবলীকে ডায়মন্ডের নাকফুল উপহার দিইনি: শাকিব

প্রকাশ:  ২৪ নভেম্বর ২০২২, ১২:১৭
বিনোদন ডেস্ক

ঢালিউড তারকা শবনম বুবলীর গত রোববার (২০ নভেম্বর) জন্মদিন ছিল। দেশের একটি শীর্ষ পত্রিকায় সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন যে জন্মদিনের উপহার হিসেবে স্বামী শাকিব খান তাকে ডায়মন্ডের নাকফুল উপহার দিয়েছেন।

ওই পত্রিকার সংবাদিকের বুবলীকে প্রশ্ন করেছিলেন জন্মদিনে শাকিব তাকে কী উপহার দিয়েছেন উত্তরে তিনি বলেছিলেন, ‘দেখুন, শাকিব নিজের জন্মদিন নিয়েই তেমন একটা এক্সাইটেড থাকে না। ওভাবে সেলিব্রেটও করে না। জন্মদিন উপলক্ষে আমাকে একদিন আগেই উইশ করেছে। গত সপ্তাহে আমাকে সে উপহার কিনে দিয়েছে। আমি আগে থেকে জানতাম না উপহারটি কী। যখন খুলে দেখলাম ডায়মন্ডের নাকফুল, দেখে আমার চোখে জল চলে এসেছিল। এটি হাতে নিয়ে আমি আবেগপ্রবণ হয়েছিলাম। আমি মনে করি, এ উপহার আমার জন্য তার অন্য রকমের ভালোবাসার বহিঃপ্রকাশ।’

বুবলীর জন্মদিনে প্রকাশিত সংবাদকে কেন্দ্র করে অপু বিশ্বাস ও শবনম বুবলী পরস্পর ভার্চ্যুয়াল ‘স্ট্যাটাস-যুদ্ধে’ লিপ্ত হয়েছেন।

এসব ঘটনা যাকে নিয়ে সেই শাকিব খান এতোদিন কিছু না বললেও সম্প্রতি দেশের একটি জাতীয় দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে তিনি এ বিষয়ে কথা বলেছেন।

শাকিব খান বললেন, ডায়মন্ডের নাকফুল তিনি উপহার পেতেই পারেন। একটা কেন, ১০টাও পেতে পারেন। তার আত্মীয়স্বজন, বন্ধুবান্ধবেরা আছেন। তবে সবাইকে আশ্বস্ত করে একটা কথা বলতে চাই, কোনো ধরনের ডায়মন্ড নাকফুল আমি তাকে উপহার দিইনি। সত্যি কথা বলতে, তার সঙ্গে আমার কোনো ধরনের যোগাযোগ নেই। উপহার দেওয়া কিংবা উইশ করা—কোনোটাই আমার পক্ষ থেকে হয়নি। সন্তানের প্রয়োজনে সে আমাকে বা আমি তাকে লিখলেও তা শুধু শেহজাদকে কেন্দ্র করে যতটুকু দরকার, ততটুকুই হয়, এর বাইরে আর কোনো কিছুর প্রশ্নই আসে না।

২০০৮ সালে ১৮ এপ্রিল শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ে হয়েছিল। তবে তারা দুজনেই খবরটি গোপন রাখেন। ২০১৭ সালের শেষ দিকে পুত্র আব্রাম খান জয়কে কোলে নিয়ে একটি টেলিভিশন লাইভে হাজির হন অপু। প্রকাশ্যে আনেন তার ও শাকিবের বিয়ে, দাম্পত্য ও সন্তানকে নিয়ে বিস্তারিত তথ্য। এই ঘটনার কয়েক মাস পরই অপুর সঙ্গে বিবাহবিচ্ছেদ করেন শাকিব।

২০১৮ সালের ২০ জুলাই শাকিবের সঙ্গে গোপনে তার বিয়ে হয় বুবলীর। এরপর ২০২০ সালের ২১ মার্চ তিনি শাকিবপুত্রের মা হন, যার নাম রেখেছেন শেহজাদ খান বীর। ফেসবুকের মাধ্যমে বিষয়টি প্রকাশ্যে আনেন বুবলী, তাকে অনুসরণ করে একই ছবি-পোস্ট শেয়ার দেন শাকিবও।

শাকিব খান,বুবলী,অপু বিশ্বাস
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close