• রোববার, ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯
  • ||

রণবীরকে চিনতেই পারলেন না সাংবাদিক!

প্রকাশ:  ২২ নভেম্বর ২০২২, ০২:৪৫
বিনোদন ডেস্ক

চোখে সাদা রোদচশমা। হলদে-সবুজ শার্ট-প্যান্টে রংচঙে রণবীর সিংহ। হাজির হয়েছিলেন আবু ধাবির এক স্টেডিয়ামে। গাড়ি পছন্দ করেন ‘গাল্লি বয়’। তাই ফর্মুলা ওয়ান গাড়ির প্রতিযোগিতা দেখতে উড়ে গিয়েছিলেন সৌদি আরব। কিন্তু যথাযোগ্য আপ্যায়ন পেলেন কি?

দেখা যায়, গ্রাঁ প্রি-র প্রবেশপথে এক সাংবাদিক তথা ফর্মুলা ওয়ান চালক মার্টিন ব্রুন্ডেল চিনতেই পারলেন না রণবীরকে। নিজেই তখন পরিচয় দিলেন অভিনেতা।

এক ভাইরাল ভিডিওয় প্রকাশ্যে এলো বলিউড তারকা এবং আমেরিকার সেই সাংবাদিকের কথোপকথন। সাংবাদিক স্বীকার করলেন, কয়েক মুহূর্তের জন্য চিনতে পারেননি রণবীরকে।

পরিচয় দিতে বললে রণবীর বললেন, আমি বলিউড অভিনেতা, মুম্বাইয়ে থাকি। বিনোদনের জগতের মানুষ।

এরপরই অবশ্য রণবীরকে সম্মান জানান মার্টিন। জিজ্ঞেস করেন, কেমন লাগছে এখানে এসে? রণবীর তার স্বভাবসিদ্ধ উচ্ছ্বাস নিয়ে বলেন, “ভীষণ রোমাঞ্চ অনুভব করছি। পৃথিবীর ছাদে দাঁড়িয়ে আছি বলে মনে হচ্ছে।”

সাংবাদিক তাকে চিনতে না পারায় অনুরাগীরা ক্ষুণ্ণ হলেও অনেকেই মনে করছেন রণবীরের ‘উদ্ভট’ সাজই এর কারণ। চশমায় তার মুখ বদলে গিয়েছিলো। পোশাকেও নায়কসুলভ আভিজাত্যের বদলে মজাদার ফুরফুরে ভাব। সব মিলিয়েই বিদেশি সাংবাদিক চিনতে পারেননি তাকে শুরুতে— এমনই মনে করছেন একাংশ।

সাংবাদিক অবশ্য রণবীরের পোশাক নিয়ে কিঞ্চিৎ কটাক্ষ করতে ছাড়েননি। বলেন, এই স্যুটটার জন্য কুর্নিশ করছি আপনাকে। রণবীরও পাল্টা বললেন, “সবচেয়ে মজার ব্যাপার কী জানেন, স্যর? এই পোশাকটা সকালের মধ্যেই আমায় ফেরত দিতে হবে।”

পূর্বপশ্চিমবিডি/এসএম

অভিনেতা,রণবীর সিং,সাংবাদিক
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close