• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯
  • ||

আমি থামতে রাজি নই: শ্রাবন্তী

প্রকাশ:  ১৫ নভেম্বর ২০২২, ১২:১০
বিনোদন ডেস্ক

টালিউডে সবসময় আলোচনায় থাকা অভিনেত্রীদের মধ্যে শ্রাবন্তী চ্যাটার্জি অন্যতম।অভিনয়ের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়ে বেশি আলোচিত-সমালোচিত এই নায়িকা।

তবে সমালোচনা থোরাই কেয়ার করেন শ্রাবন্তী। কারণ সামাজিক মাধ্যমে ভক্তদের কাছাকাছি থাকতেই বেশি পছন্দ করেন এ টালিউড কুইন। ব্যক্তিগত জীবনের প্রায় প্রতিটি মুহূর্তকেই নিজের সোশ্যাল মিডিয়া পেজে শেয়ার করেন তিনি। আর সেখানেই ধরা পড়ে তার রূপের জেল্লা। ৩৫ বছর বয়সেও একইভাবে নিজেকে তুলে ধরেন শ্রাবন্তী।

সম্প্রতি ওয়েস্টার্ন বোল্ড পোশাকে ধরা দিয়েছেন এ অভিনেত্রী। পাহাড়ের কোলে সকালের মিষ্টি রোদ গায়ে মেখে ফটোশ্যুট করলেন এ নায়িকা। আর সেই ছবি পোস্ট করলেন নিজের ইনস্টাগ্রামে। এ ছবিগুলোতে শ্রাবন্তীর পরনে রয়েছে থাইস্লটি ফ্লোরাল প্রিন্টেড গাউন।

কানে ম্যাচিং ফ্লোরাল ডিজাইনের দুল এবং পায়ে সাদা রঙের হাইহিল গামবুট। আর এ পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে অভিনেত্রীর সৌন্দর‌্য। ঠিক যেন পাহাড়ের গায়ে একটা অলস সূর্যের মতো একটি গ্লাস-উইন্ডোতে হাত দিয়ে দাঁড়িয়ে আছেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। আর হালকা শীতের আমেজে অভিনেত্রীর এই উষ্ণ ছবি যেন তার অনুরাগীদের মনে ঢেলে দিয়েছে এক টুকরো উষ্ণতার খোরাক।

তবে ছবির পাশাপাশি অভিনেত্রীর এ পোস্টে সব থেকে বেশি নজর কেড়েছে ক্যাপশনে। এ পোস্টারে ক্যাপশনে শ্রাবন্তী লিখেছেন— ‘আমি অপ্রতিরোধ্য’ চলতি বাংলায় যার অর্থ— ‘আমি থামতে রাজি নই’। ছবির পাশাপাশি অভিনেত্রীর অনবদ্য এবং মানানসই এ ক্যাপশনও বেশ নজর কেড়েছে তার অনুরাগীদের মনে।

এই পোস্টের কমেন্ট বক্সে এক অনুরাগী লিখেছেন— আপনি সত্যিই অপ্রতিরোধ্য। সবদিক সামলে আপনি সেই আগের মতোই আছেন।

আরও এক অনুরাগী লিখেছেন—এই পোশাকটা আমার ভীষণ পছন্দ হয়েছে। কেউ কেউ আবার ছুড়ে দিয়েছেন নানা তিযর্ক মন্তব্যও।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close