• মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০২৩, ১৭ মাঘ ১৪২৯
  • ||

নেটিজেনদের কড়া জবাব রাশমিকার!

প্রকাশ:  ০৯ নভেম্বর ২০২২, ২১:৩৯
বিনোদন ডেস্ক

ভারতের ‘জাতীয় ক্রাশ’ খ্যাতি পাওয়া অভিনেত্রী রাশমিকা মান্দানা অভিনয়ে ছড়িয়ে যাচ্ছেন মুগ্ধতা। পাশাপাশি তার মিষ্টি হাসিতে জয় করে নিয়েছেন অগণিত মানুষের মন। দক্ষিণী সব নায়িকাকে ছাড়িয়ে শীর্ষস্থান দখল করে ফেলেছেন এই নায়িকা। তবে তা চলচ্চিত্রে অবশ্য নয়, শীর্ষস্থান দখলে নিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যম গুলোতে। আর তাইতো এই মাধ্যমে তিনি সরব থাকেন সবসময়।

তবে কাজ কিংবা ব্যক্তিগত জীবনের নানা ইস্যুতে সমালোচনার শিকার হয়েছেন তিনি। ক্রমাগত ঘৃণা পেতে পেতে তিনি অতিষ্ঠ হয়ে গেছেন। তাই কষ্ট চেপে রাখতে না পেরে মুখ খুলে বলেই ফেললেন কিছু কথা।

সামাজিক যোগাযোগমাধ্যমে লম্বা পোস্ট দিয়েছেন রাশমিকা। সেখানে তিনি লেখেন, “কোনও কারণ ছাড়াই বহু মানুষ আমাকে ঘৃণা করছেন। আমাকে নিয়ে হাসাহাসি-ট্রল করছেন। বেশ কয়েক দিন, মাস কিংবা বছর ধরে কিছু বিষয় আমাকে খুব বিচলিত করে তুলছে। এখন মনে হচ্ছে, আমাকে বিষয়টার সমাধান করতেই হবে। এখন আমি শুধুই আমার নিজের কথা বলব, এই কথাগুলো হয়তো আরও আগে আমার বলে দেওয়া উচিৎ ছিল। ক্যারিয়ার শুরুর সময় থেকেই আমি প্রচুর ঘৃণার সম্মুখীন হচ্ছি। আক্ষরিক অর্থেই নিজেকে পাঞ্চিং ব্যাগ মনে হচ্ছে।”

তিনি আরও লেখেন, “জানি, আমি সবার মনের মতো নই। সবাই আমাকে পছন্দ করবেন, এমনটাও আশা করি না। তার মানে এটা না যে, আপনি আমাকে গ্রহণ করেন না বলে আমাকে নিয়ে নেতিবাচকতা ছড়াবেন। সবাইকে খুশি করার জন্য কী ধরনের কাজ করি, সেটা শুধু আমি জানি। আমার কাজ থেকে যে আপনি আনন্দ পান, সেটাকেই আমি সবচেয়ে গুরুত্ব দেই। নিজেকে এবং আপনাদের গর্বিত অনুভব করানোর জন্য আমি সত্যিই আমার সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি। এটা হৃদয় বিদারক এবং স্পষ্টত হতাশাজনক, যখন আমাকে নেট দুনিয়ায় উপহাস করা হয় এবং এমন কথার জন্য করা হয়, যা আমি বলিনি।”

ভক্তদের ভালোবাসার কথাও স্বীকার করেন রাশমিকা। বললেন, ‘এ পর্যন্ত যতটা ভালোবাসা পেয়েছি, তা আমি বুঝতে পারি এবং স্বীকার করি। আপনাদের নিরন্তর ভালোবাসা এবং সমর্থনই আমাকে এগিয়ে দিয়েছে এবং সাহস জুগিয়েছে এসব বলার জন্য। আমার চারপাশের মানুষকে আমি শুধু ভালোবাসা দিতে পারি। আপনাদের জন্য আমি কঠিন পরিশ্রম করবো। কারণ যেমনটা আমি বলেছি, আপনাদের খুশি করা মানেই আমি খুশি। ‘সবাই সদয় হোন। আমরা আমাদের সর্বোচ্চটা দেওয়ার চেষ্টা করছি।”

রাশমিকা
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close