• মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০২৩, ১৭ মাঘ ১৪২৯
  • ||

মুক্তি পেলো ‘হৃদিতা’ ও ‌‘যাও পাখি বলো তারে’

প্রকাশ:  ০৭ অক্টোবর ২০২২, ১২:১০
বিনোদন ডেস্ক

মুক্তি পেলো দুই সিনেমা ‘হৃদিতা’ ও ‌‘যাও পাখি বলো তারে’। শুক্রবার (০৭ অক্টোবর) থেকে ২১টি করে প্রেক্ষাগৃহে সিনেমা দু’টি চলবে।

‘হৃদিতা’ সিনেমাটি নির্মিত হয়েছে কথাসাহিত্যিক আনিসুল হকে লেখা উপন্যাস ‘হৃদিতা’ অবলম্বনে। কথাসাহিত্যিক ফেসবুক লাইভে এসে জানিয়েছেন, পরিবারের সদস্য, বন্ধু, তরুণ-তরুণীরা সবাই মিলে সিনেমাটি দেখতে পারবেন।

সিনেমাটি পরিচালনা করেছেন ইস্পাহানি আরিফ জাহান। ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদান পায় সিনেমাটি। ‘হৃদিতা’ সিনেমায় পূজা চেরির সঙ্গে জুটি হয়েছেন এবিএম সুমন। এতে আরো আছেন সাবেরী আলম, মানস বন্দ্যোপাধ্যায়, আরজুমান্দ আরা বকুল প্রমুখ।

সিনেপ্লেক্সের দু’টি হল পেয়েছে ‘হৃদিতা’। একটি বসুন্ধরা সিটি, অন্যটি মিরপুরের সনি স্কয়ার। পাশাপাশি ব্লকবাস্টার সিনেমাস (যমুনা ফিউচার পার্ক), শ্যামলী স্কয়ার, মধুমিতা, চিত্রামহল, আনন্দ, সৈনিক ক্লাবে চলছে এটি। বাকি হলগুলো দেশের বিভিন্ন অঞ্চলে।

এদিকে নিটোল প্রেমের গল্পে নির্মিত হয়েছে ‌‘যাও পাখি বলো তারে’। পরিচালনা করেছেন মোস্তাফিজুর রহমান মানিক। এতে মাহিয়া মাহির বিপরীতে আছেন আদর আজাদ ও শিপন মিত্র। ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত সিনেমাটির বিভিন্ন চরিত্রে আরো দেখা যাবে রাশেদ মামুন অপু, সুব্রত, বড়দা মিঠু, রেবেকা, মিলি বাশারকে।

‌‘যাও পাখি বলো তারে’ সিনেমা পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক। তিনি বলেছেন, এ সিনেমাটি একটি বিশুদ্ধ প্রেমের সিনেমা। অন্যরকম বন্ধুত্ব ও ভালোবাসার গল্প দেখবেন দর্শক। একজন দর্শকও যদি সিনেমাটি দেখে তাহলে তাদের মন ছুঁয়ে যাবে।

ঢাকার মধ্যে ‌‘যাও পাখি বলো তারে’ দেখা যাবে স্টার সিনেপ্লেক্স (পান্থপথ), ব্লকবাস্টার সিনেমাস (যমুনা ফিউচার পার্ক), লায়ন সিনেমাস (কেরানীগঞ্জ) ও গীত (ধোলাইপাড়) সিনেমা হলে। অনান্য হলগুলো দেশের বিভিন্ন স্থানের।

পূর্বপশ্চিমবিডি/এসএম

যাও পাখ বলো তারে,মুক্তি,হৃদিতা,সিনেমা
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close