• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯
  • ||

সিনেমার রিভিউয়ের শিরোনাম ছাড়া আর কিছু পড়ি না: আলিয়া ভাট  

প্রকাশ:  ২৪ সেপ্টেম্বর ২০২২, ১৭:২২
বিনোদন ডেস্ক

গত ৯ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে 'ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান- শিবা'। ইতোমধ্যেই বিশ্বজুড়ে ৩৬০ কোটি রূপি ব্যবসা করে ফেলেছে এই সিনেমা। বলিউডের বয়কট ঝড়ের বিপদকে বুড়ো আঙুল দেখিয়ে এখনো সিনেমা হলে দাপট দেখিয়ে চলেছে রণবীর কাপুর-আলিয়া ভাট অভিনীত এই ছবি।

কিন্তু 'ব্রহ্মাস্ত্র'র সাফল্য নিয়ে কী বলছেন আলিয়া ভাট? ছবিটি নিয়ে এত ভালো ভালো প্রতিক্রিয়া শুনে কী মনে হচ্ছে তার? অভিনেত্রীর দাবি, নিজের অভিনীত কোনো ছবি মুক্তি পাওয়ার পর তিনি কোনো রকম প্রতিক্রিয়া পড়েনই না।

রাজি অভিনেত্রী বলেন, বহু মানুষ আমাকে ব্যক্তিগত ভাবে মুভি রিভিউ পাঠান। কিন্তু আমি একটিও রিভিউ পড়ি না। কখনো কখনো উপর থেকে শিরোনামটুকু পড়ি। ছবির প্রশংসা করে কেউ রিভিউ লিখলেও আমি তা পড়ি না। ছবি মুক্তি পাওয়ার পর অভিনেত্রী বুঝতে পারেন তা আদৌ হিট করবে কিনা, কোথায় ভালো হয়েছে, কোথায় খামতি থেকে গিয়েছে।

আলিয়া ভাট জানান, তিনি বরং সবার কাছে সামনাসামনি জানতে পছন্দ করেন যে ছবিটি তাদের কেমন লেগেছে। অভিনেত্রীর ভাষ্যে, "ছবিটি ভালো সাড়া ফেললে আমি তাদের জিজ্ঞাসা করি, আমাকে কোথায় আরও ভালো কাজ করতে হতো। দর্শকদের ছবি ভা্লো না লাগলেও জিজ্ঞাসা করি তাদের ভালো না লাগার কারণ কী?"

এদিকে পরিচালক করণ জোহর আবার বিপরীত পন্থা অবলম্বন করেন, এই বিষয়েও জানালেন অভিনেত্রী। করণের মতে, ছবি নিয়ে দর্শকের প্রতিক্রিয়া জানলে অনেক নতুন বিষয় জানা যায়। তবে আলিয়া তা একদম বিশ্বাস করেন না। ছবি মুক্তির প্রথম দিনই হোক বা ১০ দিন পার হয়ে যাক না কেন, রিভিউ পড়ার বদলে মানুষকে সরাসরি জিজ্ঞাসা করতেই পছন্দ করেন অভিনেত্রী।

ভারতীয় গণমাধ্যম সূত্রের খবর অনুযায়ী, এসএস রাজামৌলির আগামী ছবি 'এসএসএমবি২৯'-এ মুখ্য ভূমিকায় দেখা যাবে 'গাঙ্গুবাই' আলিয়াকে। শোনা যাচ্ছে, ডিসেম্বরের শেষে সন্তান ভূমিষ্ঠ হওয়ার পরেই ছবির কাজ শুরু করবেন আলিয়া ভাট।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

আলিয়া ভাট
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close