• মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯
  • ||

প্রেমিক সাবেক এমপিপুত্র, নায়িকা পাচ্ছেন প্রাণনাশের হুমকি

প্রকাশ:  ২৩ সেপ্টেম্বর ২০২২, ১২:৫০
বিনোদন ডেস্ক

প্রেমিকের কাছ থেকে প্রাণনাশের হুমকি পেয়েছেন বলে অভিযোগ করেছেন তরুণ অভিনেত্রী নিশাত নাওয়ার সালওয়া।

এমন অভিযোগ নিয়ে বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরের পরে তিনি ফেসবুকে একটি পোস্ট দেন। সেখানে তিনি লিখেছেন, ‘সিলেটের অতি স্বনামধন্য নবাব পরিবারের সন্তান সাবেক সংসদ সদস্য নবাব আলি আব্বাস আলী খানের পুত্র নবাব আলি হাসিব খান আমাকে উপর্যুপুরি প্রাণনাশের হুমকি দিয়ে আসছেন। আমার কোনো ক্ষতি হলে তিনি দায়ী থাকবেন।’

অভিযোগের বিষয়ে সালওয়া বলেন, প্রায় মাস ছয়েক আগে থেকে তার সঙ্গে আমার একটা প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু বেশ কিছুদিন ধরে নানাভাবে সে সম্পর্কটা বিষিয়ে তুলেছে। মানসিকভাবে খুব টর্চার শুরু করেছে কিছুদিন আগে থেকে। গত ১৬ সেপ্টেম্বর আমার প্রথম ছবি ‘বীরত্ব’ মুক্তি পায়। এটার প্রচারণা নিয়ে আমাকে ব্যস্ত থাকতে হচ্ছে। কিন্তু এসবের মধ্যে সে ফোন করে নানারকম আজেবাজে কথা বলছে। আমাকে সারাক্ষণ আতঙ্কের মধ্যে রাখছে। তাই আমি তার সঙ্গে ব্রেকআপের সিদ্ধান্ত নিয়ে তাকে জানাই।

সালওয়া আরও বলেন, ‘এটা জানার পর থেকেই সে আমাকে নানা মাধ্যমে প্রাণনাশের হুমকি দিচ্ছে। আমাদের সম্পর্ককালীন যেসব ছবি, সেগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেবে বলে জানিয়েছে। বিষয়টি আমি তার পরিবারকে জানিয়েছি। এতে সমাধান না হলে আমি আইনের আশ্রয় নেব।’

বিষয়টির সত্যতা জানতে সাবেক সংসদ সদস্য নবাব আলি আব্বাস আলী খানের ছেলে নবাব আলি হাসিব খানের মোবাইলে ফোন দিলে তিনি বার বার কলটি কেটে দেন। এদিকে সালওয়া জানান, তিনি খুব তাড়াতাড়ি আইনি ব্যবস্থা নেবেন।

উল্লেখ্য, ২০১৮ সালে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার প্রথম রানার-আপ হয়েছিলেন নিশাত নাওয়ার সালওয়া। ২০২০ সালে চুক্তিবদ্ধ হয়েছিলেন বর্ষীয়ান অভিনেত্রী ও পরিচালক কবরী সারোয়ারের নতুন সিনেমায়। ‘এই তুমি সেই তুমি’ নামের সিনেমাটির কাজ শেষ করার আগেই গত বছর প্রয়াত হয়েছেন কবরী। সরকারি অনুদানে নির্মিত সিনেমাটি এখন মুক্তির অপেক্ষায় আছে। তখন থেকেই কবরীর নায়িকা হিসেবে পরিচিতি পেয়েছেন সালওয়া। চার বছরের ক্যারিয়ারে প্রথম ছবি ‘বীরত্ব’। গত ১৬ সেপ্টেম্বর মুক্তি পায় ছবিটি। সাইদুল ইসলাম রানা পরিচালিত এই সিনেমায় সালওয়ার বিপরীতে অভিনয় করেছন নায়ক মামুনুল ইমন। এছাড়া আরও একটি সিনেমা আছে মুক্তির অপেক্ষায়।

নায়িকা,প্রেম,সালওয়া
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close