• সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯
  • ||

সবটাই গুজব, প্রেম করছেন না কৃতি-প্রভাস!

প্রকাশ:  ১৯ সেপ্টেম্বর ২০২২, ২০:১১
বিনোদন ডেস্ক

বলিপাড়ায় নতুন প্রেম নিয়ে চর্চার মাঝেই পানি ঢাললো এক সূত্র। দক্ষিণী তারকা প্রভাসের সঙ্গে মোটেও প্রেম করছেন না অভিনেত্রী কৃতি শ্যানন। এমনই দাবি সেই ঘনিষ্ঠ সূত্রে। তারকা জুটির তরফে তো এমন খবরে সিলমোহর দেওয়া হয়ইনি, গোপন সূত্রেও নিশ্চিত করা হলো, বিষয়টা পুরোপুরি ভিত্তিহীন। অথচ কৃতি-প্রভাসকে একসঙ্গে ভেবে রীতিমতো উচ্ছ্বাস প্রকাশ করছিলেন অনুরাগীরা।

২০২৩ সালের জানুয়ারি মাসে মুক্তি পাওয়ার কথা ‘আদিপুরুষ’ ছবির। এই ছবিতেই একসঙ্গে দেখা যাবে প্রভাস ও কৃতিকে। ছবির সেটেই নাকি একে অপরকে মন দেওয়া-নেওয়া করেছেন নায়ক-নায়িকা, রটেছিলো এমনই খবর। যদিও, এ ব্যাপারে কেউই মুখ খোলেননি।

বলিউডের বেশ কয়েকটি সংবাদমাধ্যম জানিয়েছিলো, ছবির শ্যুটিং চলাকালীন কৃতি ও প্রভাসের মধ্যে সম্পর্ক জোরদার হয়েছে। একে অপরের অনেক কাছাকাছি এসেছেন তারা। সেই নমুনা সম্প্রতি ‘কফি উইথ কর্ণ’ শোতে দেখেছেন দর্শক। প্রযোজক-পরিচালক কর্ণ জোহরের ওই শোতে মজাদার মুহূর্তে প্রভাসকে ফোন করেছিলেন কৃতি। রিং হওয়ার প্রায় সঙ্গে সঙ্গেই কৃতির ফোন ধরেন প্রভাস। এরপর থেকেই দু’জনকে নিয়ে গুঞ্জন শুরু হয়েছিলো। তবে বিষয়টা অঙ্কুরেই বিনাশ করতে চাইলেন তারকা জুটি। কানে যাওয়া মাত্রই কি তাই সত্যিটা জানিয়ে দিতে তৎপর হলেন?

বলিপাড়ায় নায়ক-নায়িকাদের মধ্যে সম্পর্কের গুঞ্জন অবশ্য নতুন নয়। প্রায়শই নানা প্রেমের খবর বাতাসে ভাসে। সম্প্রতি যেমন গুঞ্জনে ভেসে উঠেছে সারা ও শুভমনের নাম। একটি রেস্তরাঁয় একসঙ্গে দেখা দিয়েছিলো সারা-শুভমনকে। সেই ছবি প্রকাশ্যে আসতেই চর্চা শুরু হয়েছে। সারা-শুভমনকে নিয়ে চর্চার মধ্যেই উঠে এসেছিলো কৃতি ও প্রভাসের নাম, তা নিয়েই ইদানীং সরগরম ছিলো বি-টাউন। কিন্তু এবার?

পূর্বপশ্চিমবিডি/এসএম

কৃতি-প্রভাস,গুজব,প্রেম,অভিনেত্রী
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close