• শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯
  • ||

ম্যাজিক দেখাতে চতুর্থ মিশনে আল্লু অর্জুন

প্রকাশ:  ১৬ সেপ্টেম্বর ২০২২, ০৯:৪০
বিনোদন ডেস্ক

ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেতা আল্লু অর্জুন। অন্যদিকে নির্মাতা ত্রিবিক্রম শ্রীনিবাস তার ক্যারিয়ারে বেশ কিছু ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন। এ দুজন একসঙ্গে তিনটি সিনেমার কাজ করেছেন। প্রত্যেকটি সিনেমা বক্স অফিসে সফল। ফের ম্যাজিক দেখাতে চতুর্থ মিশনে নামছেন এই দুই তারকা।

টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, নাম ঠিক না হওয়া এ সিনেমার অভিনেতা-অভিনেত্রী এবং শুটিং টিম চূড়ান্ত করেছেন পরিচালক ত্রিবিক্রম শ্রীনিবাস। সবকিছু ঠিক থাকলে এটি হবে আল্লু অর্জুন ও ত্রিবিক্রমের চতুর্থ ম্যাজিক। আপাতত ‘পুষ্পা টু’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত আছেন আল্লু। এ সিনেমার কাজ শেষ করে ত্রিবিক্রমের নতুন সিনেমার শুটিংয়ে অংশ নেবেন এই নায়ক।

২০১২ সালে প্রথম ত্রিবিক্রমের নির্দেশনায় ‘জুলেই’ সিনেমায় অভিনয় করেন আল্লু অর্জুন। জানা যায়, ৩৬ কোটি রুপি বাজেটের এ সিনেমা মোট আয় করে ১০৩ কোটি রুপি। তিন বছরের বিরতি নিয়ে এ পরিচালকের ‘এস/ও সত্যমূর্তি’ সিনেমায় অভিনয় করেন আল্লু অর্জুন। এটি মুক্তি পায় ২০১৫ সালে। ৪০ কোটি রুপি বাজেটের এ সিনেমা বক্স অফিসে আয় করে ৯০ কোটি রুপি। এ জুটির তৃতীয় মিশন ‘আলা ভাইকুন্তাপুরামলো’। ২০২০ সালে মুক্তি পায় এটি। ১০০ কোটি রুপি বাজেটের এ সিনেমা আয় করে ২৮০ কোটি রুপি।

আল্লু অর্জুন অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করেন রাশমিকা মান্দানা। গত ১৭ ডিসেম্বর মুক্তিপ্রাপ্ত এ সিনেমা পরিচালনা করেন সুকুমার। বক্স অফিসে ৩০০ কোটি রুপির বেশি আয় করে এটি। বর্তমানে সিনেমাটির দ্বিতীয় পার্টের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন আল্লু অর্জুন।

ম্যাজিক,আল্লু অর্জুন,দক্ষিণী সিনেমা
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close