• সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯
  • ||

ভারতের রাষ্ট্রদূতের সঙ্গে সাক্ষাৎ করলেন শাকিব খান

প্রকাশ:  ২৯ আগস্ট ২০২২, ১৬:৫৬
বিনোদন প্রতিবেদক

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান ভারতের রাষ্ট্রদূত বিক্রম কুমার দোরাইস্বামীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন। রোববার রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি পোস্ট দিয়ে সেই কথা জানিয়েছেন তিনি।

শাকিব খান জানান, দুই দেশের শিল্প, সাহিত্য, চলচ্চিত্র এবং সংস্কৃতি নিয়ে ভারতীয় রাষ্ট্রদূতের সঙ্গে কথা হয়েছে তার।

তিনি বলেন, ‘ভীষণ ফলপ্রসূ একটা সকাল ছিল গতকাল, ঢাকায় নিযুক্ত ভারতের মান্যবর রাষ্ট্রদূত জনাব বিক্রম কুমার দোরাইস্বামীর সঙ্গে। সৌজন্যমূলক সেই সাক্ষাতে শিল্প, সাহিত্য, চলচ্চিত্র এবং সংস্কৃতি নিয়ে আপনার সঙ্গে মতবিনিময় ভীষণ উপভোগ করেছি। আশা করি আমাদের এমন আরও সাক্ষাৎ হবে।’

দীর্ঘ ৯ মাস মার্কিন যুক্তরাষ্ট্রে কাটিয়ে গত ১৭ আগস্ট দেশে ফিরেছেন ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান। তিনি মাস দুয়েক দেশে থাকবেন বলে জানা গেছে। এই সময়ের মধ্যে শেষ করবেন সরকারি অনুদানপ্রাপ্ত ‘মায়া’ এবং অন্য আরেকটি সিনেমার কাজ।

‘মায়া’তে অভিনয়ের পাশাপাশি এর প্রযোজকও শাকিব খান। সিনেমাটির জন্য তিনি ৬০ লাখ টাকা সরকারি অনুদান পেয়েছেন। এটি পরিচালনা করবেন হিমেশ আশরাফ। তবে অন্য সিনেমাটির কিছুই এখনো চূড়ান্ত হয়নি। সিনেমাটি দুটির কাজ শেষে আবার যুক্তরাষ্ট্রে ফিরে যাবেন কিং খান।

গত বছরের নভেম্বর থেকে যুক্তরাষ্ট্রে ছিলেন শাকিব খান। দেশটির নাগরিকত্ব চেয়ে তিনি আবেদন করেছিলেন। মাস দুয়েক আগে সেখানে বৈধভাবে থাকার জন্য গ্রিনকার্ডও পেয়েছেন। অপেক্ষা মার্কিন নাগরিকত্ব পাওয়ার। যদিও শাকিব জানান, দেশটিতে স্থায়ী হওয়ার ইচ্ছা তার নেই।

পূর্বপশ্চিম- এনই

শাকিব খান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close