• মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯
  • ||

দেশে ফিরে সুখবরের কথা বললেন শাকিব খান

প্রকাশ:  ১৭ আগস্ট ২০২২, ১৪:৪০
বিনোদন ডেস্ক

অপেক্ষার অবসান ঘটিয়ে ঢাকার মাটি স্পর্শ করেছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। বেলা ১২টার কিছু পর তাকে বহনকারী উড়োজাহাজ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। এরপর ইমিগ্রেশন শেষ করে দুপুর ১টা ৩০ মিনিট নাগাদ ভিআইপি লাউঞ্জ থেকে বেরিয়ে উপস্থিত গণমাধ্যমের সঙ্গে কথা বলেন।

এ সময় শাকিব জানান, শেষ এক সপ্তাহ দেশে ফেরার জন্য উদগ্রীব হয়ে ছিলেন। তিনি বলেন, ‘আমি খুব এক্সাইটেড। বলার কিছু নেই। প্লেনে যখন ছিলাম তখন বারবার এয়ার হোস্টেসকে জিজ্ঞেস করছিলাম, কখন ল্যান্ড করবে! এই ভালোবাসায় আমি আপ্লুত।’

সামনে ভক্তদের জন্য সুখবর আছে বলেও জানান তিনি। শাকিব বলেন, ‘সামনে অনেক ভালো ভালো কিছু অপেক্ষা করছে। আপনারা এখানে বসে দেখেছেন, নয় মাস আমি চেষ্টা করেছি বিশ্বের বাজারে বাংলাদেশের বাণিজ্যিক সিনেমাকে এস্টাবলিশ করা যায়। এখন আমরা জানি ভাষা কোনো ফ্যাক্ট না। কোরিয়ান, তামিল সিনেমা ইন্টারন্যাশল বাজারে এগিয়ে গেছে। আমার মূল্য লক্ষ্য ছিল এটা। সেই লক্ষ্যে যুক্তরাষ্ট্রে গিয়েছি। সেখানকার ক্রুদের নিয়ে সিনেমার মহরত করেছি।’

বিমানবন্দর থেকে বের হওয়ার পর রাস্তার দু’পাশে দাঁড়ানো অসংখ্য অনুরাগীদের শুভেচ্ছায় সিক্ত হন শাকিব। দেশে তাকে এভাবে বরণ করে নেওয়া হবে, সেটা ভাবতে পারেননি। ভক্তরা প্রিয় নায়ককে একনজর দেখে খুশি।

গতকাল মঙ্গলবার নিউইয়র্কের জন এফ কেনেডি বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশে উড়াল দিয়েছেন শাকিব খান। ২১ ঘণ্টা ১৫ মিনিট পর আজ বুধবার একটু পর দেশের মাটি স্পর্শ করবেন।

নয় মাস আগে একটি মিউজিক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগ দিতে যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন শাকিব খান। পরে তিনি সেখানে থেকে গ্রিন কার্ডের জন্য আবেদন করেন। সম্প্রতি দেশটির নাগরিকত্ব পেয়েছেন কিং খান।

এ ছাড়া জো বাইডেনের দেশে বসে ‘রাজকুমার’ শিরোনামের একটি ছবি প্রযোজনার ঘোষণা দেন শাকিব। ছবিটি পরিচালনা করবেন হিমেল আশরাফ। ছবির নায়িকা কোর্টনি কফি, যিনি মার্কিন নাগরিক। ছবির কাজের জন্য ফের নভেম্বরে যুক্তরাষ্ট্রে উড়াল দেবেন তিনি।

পূর্বপশ্চিম/ম

শাকিব খান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close