• শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯
  • ||

১২ কোটি টাকার বিজ্ঞাপনের প্রস্তাব ছাড়লেন আল্লু অর্জুন

প্রকাশ:  ১৩ আগস্ট ২০২২, ১৮:৩৮
বিনোদন ডেস্ক

ভারতের দক্ষিণি সিনেমার জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুন। ‘পুষ্পা: দ্য রাইজ’ ছবিতে অভিনয় করে তিনি এখন সারা ভারতে জনপ্রিয় হয়ে উঠেছেন।

ভারতের বাইরেও তার ভক্ত নেহাত কম নয়। ছবির পাশাপাশি বিজ্ঞাপনেও দেখা যায় তাকে। কিন্তু এসব ক্ষেত্রে ভেবেচিন্তেই কাজ করেন ‘পুষ্পা’খ্যাত এই অভিনেতা। তাই তিনি ফিরিয়ে দিলেন একটি প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের জন্য দেওয়া প্রায় ১২ কোটি টাকার প্রস্তাব।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, প্রতিষ্ঠানটি মূলত গুটকা ও মদ উৎপাদন করে। সেই পণ্যের প্রচারের জন্যই আল্লু অর্জুনকে প্রস্তাব দেওয়া হয়। এই বিজ্ঞাপনের জন্য আল্লু অর্জুনকে প্রায় ১২ কোটি টাকার প্রস্তাব দিয়েছিল প্রতিষ্ঠানটি। কিন্তু নৈতিকতা ও সামাজিক দায়বদ্ধতা থেকে প্রস্তাবটি ফিরিয়ে দিয়েছেন এই অভিনেতা।

এ প্রসঙ্গে আল্লু অর্জুন বলেন, ‘এ ধরনের অবৈধ জিনিসের প্রচার করতে চাই না। আমি এসব পণ্যের বিজ্ঞাপনের বিরোধী। যেসব পণ্য মানুষের ও সমাজের জন্য কল্যাণকর, সেসব পণ্যের বিজ্ঞাপনকে প্রাধান্য দিই। এখানে অর্থ প্রধান বিষয় নয়।’

আল্লু অর্জুনের ‘পুষ্পা: দ্য রাইজ’ ছবিটি মুক্তির পর ভারতজুড়ে ঝড় তুলেছিল। ছবির গানগুলো ব্যাপক সাড়া ফেলে। এরপরই ছবির নায়ক তার পারিশ্রমিকে এনেছেন বড় পরিবর্তন। ছবির পাশাপাশি বিজ্ঞাপনেও তার পারশ্রমিকও বেড়েছে। কোনো পণ্য বা প্রতিষ্ঠানের প্রচারে মাত্র এক দিনের জন্যই নিচ্ছেন সাত-আট কোটি রুপি। এমন অবস্থায় সম্প্রতি তিনি তার নৈতিকতার জায়গা থেকে ফিরিয়ে দিলেন এই বড় অঙ্কের বিজ্ঞাপনের প্রস্তাব।

পূর্বপশ্চিমবিডি/এআই

আল্লু অর্জুন
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close