• রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯
  • ||

দাদ্দারিওর বিয়ের ছবি প্রকাশ, মন ভেঙেছে ভক্তদের

প্রকাশ:  ০১ জুলাই ২০২২, ১৩:৩৮
নিজস্ব প্রতিবেদক
স্বামীর সঙ্গে আলেক্সান্দ্রা দাদ্দারিও

কনের সাজে বরকে আলিঙ্গন করে সামাজিক যোগাযোগমাধ্যমক ফেসবুকে ছবি পোস্ট করেছেন মার্কিন অভিনেত্রী আলেক্সান্দ্রা দাদ্দারিও। খবরটা সুখের হলেও পৃথিবীজুড়ে ছড়িয়ে থাকা ভক্তরা যেন খুশি নন। পছন্দের নায়িকার শুভদিনের ছবি যেন কান্না ঝরিয়েছে অনুরাগীদের চোখে!

এজন্যই কি-না পোস্ট করা তিনটি ছবির সবগুলোতে লাভ-কেয়ার-লাইক রিয়্যাক্টের চেয়ে কান্নাকাটি করা মানুষের সংখ্যাই বেশি। পোস্টের কমেন্ট বক্সও জানান দেয় সেই বিরহগাঁথার কথা।

সম্পর্কিত খবর

    প্রতিবেদন লেখার ১৩ ঘণ্টা আগে (বৃহস্পতিবার) নিজের ফেসবুকে স্বামীসহ বিয়ের ওই ছবিগুলো পোস্ট করেন এই নায়িকা। বুধবার তিনি বিবাহবন্ধনে আবদ্ধ হন।

    ছবিতে হৃদয় ভাঙার বেদনাও প্রকাশ করেছেন ভক্তরা। কমেন্টে অনেকেই প্রিয় নায়িকার বিয়ের কারণে জানিয়েছেন হতাশার কথা।

    গত বছর আগস্টে চলচ্চিত্র প্রযোজক অ্যান্ড্রু ফর্মের সঙ্গে বাগদানের পর এ বছরের জুনে ইতালিতে বিয়ের আনুষ্ঠানিকতা শেষ করেন এই নবদম্পতি।

    ভোগ ম্যাগাজিনে প্রকাশিত ছবিতে দেখা যায়, ডায়ানেল ফ্রাঙ্কেল গাউন পড়েছেন নীল চোখের নববধূ।

    এক সাক্ষাৎকারে দাদ্দারিও বলেছেন, বাগদানের পর একদিন দুজনেই অতিরিক্ত মদ্যপানের পর একে অপরকে বিয়ে করতে রাজি হয়েছিলাম। এরপর আমি যখন তাকে দেখতে চাই সে তখন অ্যাথেন্সে শুটিং করছিল। সেখানে আমিও গেলাম। একসঙ্গে সমুদ্র দেখলাম। তারপর সেও আমাকে প্রস্তাব দিল। দুজনের সম্মতির পরে বিয়ে করলাম। আর এতে আমাদের অনেক বন্ধুই অবাক হয়েছে।

    ইতালিতে বিয়ের বিষয়ে অভিনেত্রী বলেন, ইতালিতে সরাসরি এসে আমি ওয়াইন পান করতে চেয়েছিলাম। বিয়েকে কেন্দ্র করে সেই অনুভূতি নিতে তাই এখানেই বিয়ে করে ফেললাম।

    প্রসঙ্গত, দাদ্দারিওর আগেও মার্কিন-ব্রাজিলিয়ান অভিনেত্রী জর্দানা ব্রুস্টারকে বিয়ে করেছিলেন অ্যান্ড্রু ফর্ম। সেই সংসারে দুটি ছেলেও আছে তার।

    ১৬ বছর বয়সে এবিসি টেলিভিশনের ডে টাইম অপেরা “অল মাই চিলড্রেন”-এর মাধ্যমে পেশাদার অভিনয়ে হাতেখড়ি দাদ্দারিওর। ২০১০ সালে প্রকাশিত ছবি “পার্সি জ্যাকসন অ্যান্ড দ্য অলিম্পিয়ান্স: দ্য লাইটনিং থিফ”-এ তিনি অন্যতম কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করে আলোচনায় আসেন।

    এছাড়া, তার উল্লেখযোগ্য কাজের মধ্যে রয়েছে “স্যান অ্যান্ড্রেস”, “অ্যামেরিকান হরর স্টোরি: হোটেল”, “দ্য চয়েস” ইত্যাদি।

    দাদ্দারিও
    মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close