• বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯
  • ||

বন্যার্তদের পাশে দাঁড়াতে জয়ার আহ্বান 

প্রকাশ:  ১৮ জুন ২০২২, ১৯:২০
বিনোদন ডেস্ক

সিলেট-সুনামগঞ্জের বানভাসি মানুষদের পাশে দাঁড়াতে সবাইকে আহ্বান জানিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। ভয়াবহ এই বন্যা পরিস্থিতির ছবি ও ভিডিও দেখে শিউরে উঠছেন বলেও জানিয়েছেন তিনি।

ফেসবুকে জয়া আহসান লেখেন, দেশের একটি বিভাগের প্রায় ৮০ শতাংশ ডুবে যাওয়ার মতো বন্যার আগে বাংলাদেশে হয়নি। সিলেট ও সুনামগঞ্জের ভয়াবহ বন্যা পরিস্থিতির ছবি ও ভিডিও দেখে শিউরে উঠছি। ঝুঁকি এড়াতে বন্ধ করে দেওয়া হয়েছে ইলেকট্রিসিটি, ইন্টারনেট এমনকি দেশের অন্যান্য জায়গা থেকেও তাদের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন।

সম্পর্কিত খবর

    তিনি আরো লেখেন, এই পরিস্থিতিতে হৃদয়ের অন্তস্থল থেকে সকলের জন্য প্রার্থনা করছি, শীঘ্রই প্রকৃতির এই ভয়াবহতা কেটে যাক, সিলেট ও সুনামগঞ্জের সকল মানুষ, পশুপাখি সুরক্ষিত থাকুক। প্রশাসনের সাথে সাথে আমরাও যেন আমাদের সাধ্যমতো তাদের পাশে থাকতে পারি সেই প্রচেষ্টা আমাদের করতে হবে। দেশের সকলেই এগিয়ে আসুন এবং সকলে মিলে একসাথে এই ভয়াবহ পরিস্থিতি যেন কাটিয়ে উঠতে পারি এই প্রার্থনা করি।

    উল্লেখ্য, শুক্রবার (১৭ জুন) রাত থেকে অবিরাম ভারী বর্ষণে সিলেট নগরীর অধিকাংশ এলাকা প্লাবিত হয়েছে। এছাড়া সিলেটের ১৩টি উপজেলার নিম্নাঞ্চল এবং সুনামগঞ্জের অবস্থা দুর্বিষহ বলে জানা গেছে। গত পাঁচ দিন ধরে সুনামগঞ্জ, সিলেটের কোম্পানীগঞ্জ, গোয়াইনঘাট, জৈন্তাপুর, কানাইঘাট জকিগঞ্জ, সিলেট সদর দক্ষিণ সুরমাসহ সবকটি এলাকা প্লাবিত হয়ে জীবনযাপন দুর্বিষহ হয়ে পড়েছে। গত কয়েকদিন ধরে বিদ্যুৎহীন থাকায় সেসব এলাকার কোনো খবর পাওয়া যাচ্ছে না।

    পূর্বপশ্চিমবিডি/এনজে

    বন্যার্তদের পাশে দাঁড়াতে,জয়ার আহ্বান
    মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close