• বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯
  • ||

মৌসুমীর অডিও বার্তার জবাব দেবে আমাদের সন্তানেরাই: ওমর সানী

প্রকাশ:  ১৩ জুন ২০২২, ১৫:৫৫ | আপডেট : ১৩ জুন ২০২২, ১৬:০২
বিনোদন ডেস্ক

ওমর সানীর অভিযোগের একদিন পরেই মুখ খুলেছেন চিত্রনায়িকা মৌসুমী। এক অডিও বার্তায় ওমর সানীর অভিযোগকে ভিত্তিহীন বলে দাবী করেন তিনি। মৌসুমীর এমন বক্তব্যের বিপরীতে এবার মুখ খুললেন ওমর সানী। তিনি জানান, মৌসুমীর অডিও বার্তার জবাব দেবে আমাদের দুই সন্তান।

ওমর সানী বলেন, আমি অত্যান্ত শ্রদ্ধা করি আমার পরিবারকে। ২৭ বছর ধরে শ্রদ্ধা করে এসেছি এবং বাংলাদেশের মানুষও জানে। আমার ব্যাডলাক যে ২৭ বছর পরে এসে আমার শ্রদ্ধার জায়গাটায় কী গুনাহ করলাম আমার পরিবারের সবাই, তা আমরা জানি না। যাই হোক, আল্লাহ মহান, আমি যে কথাগুলো জায়েদ খান সম্পর্কে বলেছি, আমি বারবার একটা কথায় বলেছি আমার এবং আমার ছেলে ফারদিনের কাছে যথেষ্ট পরিমাণ অ্যাভিডেন্স আছে।

তিনি আরও বলেন, আমার পরিবারের পাঁচজন সদস্য, আমি, মৌসুমী, আমার ছেলে ফারদিন, বউমা আয়েশা, মেয়ে ফাইজা লোকজন আছে। তারা স্ট্যান্ডবাই আমাদের জীবনের সঙ্গে জড়িয়ে আছে। আমার আত্মীয় স্জন আছে। সবাই আছে। এই ব্যাপারে আমার যা বলার বলে ফেলেছি।

মৌসুমীর বক্তব্যের বিপরীতে তাকে অসম্মান করা হয় এমন কোনো বক্তব্য দেবেন না জানিয়ে এ অভিনেতা বলেন, আমি অত্যন্ত শ্রদ্ধা জানাই আমার ওয়াইফকে, সম্মান জানাই আমার ছেলে মেয়েকেও। আমি মৌসুমীর ব্যাপারে বাজে কোনো মন্তব্য করব না। আমি মনে করি না।

মৌসুমীর বক্তব্যের জবাব দেওয়া প্রসঙ্গে সানী বলেন, কিন্তু এগুলোর উত্তর আমার এবং আমার ছেলের কাছে আছে ছেলেটার (জায়েদ খান) ব্যাপারে। এর যথেষ্ট প্রমাণ ফারদিন এবং ফাইজার কাছে আছে। ফাইজা এবং ফারদিন বাকি উত্তরগুলো দেবে। তারাই সিদ্ধান্ত নেবে তার মা’র সঙ্গে কী উত্তর দেবে, আর তোমাদেরকেই (সাংবাদিকদের) কী উত্তর দেবে। আমি এ বিষয়ে নীরবতা পালন করলাম।

পূর্বপশ্চিমবিডি/এনজে

মৌসুমীর অডিও বার্তার,জবাব দেবে,আমাদের সন্তানেরাই,ওমর সানী
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close