• মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯
  • ||

জমি বিক্রির টাকায় সিনেমা বানিয়ে নিঃস্ব হলেন নায়িকা 

প্রকাশ:  ১৯ মে ২০২২, ২০:২৮
বিনোদন ডেস্ক

ছোট থেকে নায়িকা হওয়ার পোকা ঢুকেছিল সুলতানা রোজ নিপার মাথায়। আট থেকে দশটি সিনেমাতে কাজের সুযোগ পেলেও তার কোনো সিনেমাই আলোর মুখ দেখেনি। হতাশায় পড়েন। জেদ করে পৈতৃক সম্পত্তি বিক্রি করে নিজেই লগ্নী করে বড্ড ভালোবাসি সিনেমাটি বানান। এবারের ঈদে ছবিটি মাত্র তিন হলে মুক্তি পায়। ৮৬ লাখ টাকা দিয়ে সিনেমা বানালেও মূলধনের এক টাকাও এখন পর্যন্ত হল থেকে তুলে আনতে পারেননি তিনি।

সুলতানা রোজ নিপা বলেন, যারা বড্ড ভালোবাসি পরিবেশনা করার কথা দিয়েছিল তারা ঈদের আগে সরে যায়। আগে থেকে বুকিং করা লাগতো। এগুলো কিছুই আমি জানতাম না। প্রযোজক সমিতির নির্বাচন করবো বলে আমি ঈদেই মুক্তি দেই। এখন বুঝি মানুষকে বিশ্বাস করে ঠকেছি। যদি বেশি সিনেমা হলে মুক্তি দিতে পারতাম, তাহলে হয়তো লাভের মুখ না দেখলেও কিছু টাকা ফেরত পেতাম। শেষ সময় আমি পলিটিক্সে পড়ি।

এ নায়িকা বলেন, পরিবার থেকে কোনোভাবেই টাকা দিচ্ছিল না বিধায় আমি আত্মহত্যার চেষ্টা করেছিলাম। যখন আইসিইউ-তে ভর্তি, তখন পরিবার থেকে জমি বিক্রি করে টাকা দিতে সম্মত হয়। পরে বড্ড ভালোবাসি সিনেমাটি বানাই। ব্যবসায়িকভাবে বিপর্যয়ের মুখে পড়লেও আমার নায়িকা হওয়ার স্বপ্নটি পূরণ হয়েছে। এখন চাই এই সিনেমাটি যেন সিনেমা হলে চালানো হয়।

তিনি আরও বলেন, প্রযোজক ও সিনেমা হল মালিকদের কাছে অনুরোধ জানাই আমার এত সাধনার ফসল হলো এই সিনেমা। যদি সবাই সহযোগিতা করে আমার ছবিটি হলে চালায় এবং দর্শক যদি দেখে তাহলে হয়তো কিছু টাকা ফেরত পাবো। তবে মুক্তির দুই সপ্তাহ ছাড়ালেও এখনও কোনো টাকা পাইনি। অনেক দর্শক আমাকে ফেসবুক বা ইনবক্সে জানায় তারা আমার এসব ঘটনা জেনে সিনেমাটি দেখতে চায়। কিন্তু সিনেমা হলে না চলায় দেখতে পারছে না। তাই আমি চাই, আমার সিনেমাটি সবাই তাদের সিনেমা হলে চালাক। মানুষ দেখুক আমার কষ্ট স্বার্থক হোক।

পূর্বপশ্চিমবিডি/এনজে

জমি বিক্রির টাকা,সিনেমা বানিয়ে,নিঃস্ব হলেন,নায়িকা
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close