• শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯
  • ||

আবারো প্রেমে পড়লেন রাখি সাওয়ান্ত

প্রকাশ:  ১৯ মে ২০২২, ১৭:৪৪
বিনোদন ডেস্ক

হিন্দি বিনোদন জগতের অন্যতম সেরা ড্রামা-কুইন হিসেবে জনপ্রিয় রাখি সাওয়ান্ত। কিছুদিন আগে রীতেশের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার খবরের পর এবার ফের একবার প্রেমে পড়ার খবরে শিরোনামে এলেন তিনি। রাখির নতুন প্রেমিকের নাম আদিল খান দুরানি।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে নিজেই আদিলের সঙ্গে তার সম্পর্কের কথা বলেছেন।

প্রেমিকের থেকে বয়সে ৬ বছরের বড় রাখি। মালাইকা অরোরা-অর্জুন কাপুর এবং প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাসের উদাহরণ তুলে নিজের প্রেম জীবন নিয়ে আলোচনা করেছেন রাখি।

চলতি মাসের শুরুতেই নতুন প্রেমিক আদিল খান দুরানির সঙ্গে সকলের পরিচয় করিয়েছেন রাখি। তিনি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করে তার নতুন প্রেমিকের সঙ্গে বিগ বসের পরবর্তী সিজনে প্রবেশের পরিকল্পনার কথা প্রকাশ করেছেন। ভিডিওতে আদিলকেও দেখা গিয়েছে।

এক বান্ধবী, নাম শাইলির মারফত আদিলের সঙ্গে পরিচয় হয় রাখির। বিভিন্ন শো-তে শাইলির পার্টনার আদিল। মাইসোরের বাসিন্দা আদিল আসলে একজন ব্যবসায়ী। রাখি জানিয়েছেন, তারা দু'জন প্রেম করছেন। তবে আদিলের বাড়ি থেকে রাখিকে নিয়ে খুব একটা খুশি না বলে মন্তব্য রাখির। তবে আদিলের জন্য নিজেকে পরিবর্তন করতেও রাজি তিনি।

রাখি বলেন, আমি সিনেমা এবং টিভি ইন্ডাস্ট্রিতে খুব গ্ল্যামারাস ব্যক্তি, আদিলের পরিবার এই সম্পর্কের বিরুদ্ধে। ওর বাড়িতে ঝামেলাও হয়ে গিয়েছে এই নিয়ে। আমার সাজগোজ ওর পরিবারের অপছন্দ। তবে প্রয়োজনে আমি নিজেকে বদলাতে রাজি আছি। যদিও ওর দিক থেকে কেউ আমাকে পরিবর্তন করতে বাধ্য করেনি। চারদিক থেকে সমস্যায় জর্জরিতও। চাপে আছি। অনেক কষ্টে ভালোবাসা পেয়েছি। আশা করি ওর পরিবারও একদিন মেনে নেবে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

রাখি সাওয়ান্ত,প্রেম,সাক্ষাৎকার
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close