• বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯
  • ||

তাদের বিয়ের গল্পটা অন্যরকম

প্রকাশ:  ১৪ মে ২০২২, ২৩:৪২
বিনোদন ডেস্ক

ভক্তদের জন্য সানি লিওনের নতুন কোনও খবর যেন তার জনপ্রিয়তাকে আরও বাড়িয়ে দেয়। তারকার ব্যক্তিগত জীবন নিয়ে এই আগ্রহের মাত্রা সীমানা ছাড়ায়। একে একে নিজের মুখ থেকেই বেরিয়ে আসে তাদের খবর। এবার সাবেক এই পর্নো তারকা জানিয়েছেন তার জীবনের নতুন এক গল্প।

বিয়ের প্রসঙ্গটি প্রেমিক ড্যানিয়েল সানির সঙ্গে কীভাবে তুলেছিলেন সেই কথাই সানি জানিয়েছেন ফিল্মফেয়ারকে দেওয়া এক সাক্ষাৎকারে। বলেছেন প্রেমময় জীবনের অনেক না জানা কথাও।

কীভাবে তিনি বিয়ের প্রস্তাব পেয়েছিলেন? এই প্রশ্নে সানি জানান, ড্যানিয়েলের সঙ্গে বিছানায় থাকার সময়ে বিয়ের প্রস্তাব পেয়েছিলেন তিনি। সানির অনামিকায় ড্যানিয়েল নাকি বাগদানের আংটি পরিয়ে দিয়েছিলেন।

প্রেমে পড়ার গল্পও দর্শকদের জন্য জানিয়েছেন সানি। তিনি বলেন, ২০০৮ সালে ড্যানিয়েলের সঙ্গে আমেরিকায় একটি অনুষ্ঠানে দেখা হয়েছিল। সুদর্শন ড্যানিয়েলকে দেখে প্রথম দর্শনে ভাল লাগলেও মনে হয়েছিল মানুষটি সম্পূর্ণ তার বিপরীত।

সানি বলেন, কিন্তু, ড্যানিয়েলের সঙ্গে পরিচয় হতেই ভুল ভাঙে সানির। ড্যানিয়েল সানিকে জানিয়েছিলেন প্রথম দর্শনেই তিনি প্রেম পড়েছিলেন। কিন্তু, প্রকাশ করেননি।

বলিউডের এই তারকা বলেন, এর পর ৩ বছর ড্যানিয়েলের সঙ্গে লিভ-ইন রিলেশন কাটানোর পর বিয়ে করেছিলাম। এতটা সময় যে কোনও নারীর জীবনে বিশাল সময়।

সানি জানিয়েছেন, হঠাৎই একদিন ড্যানিয়েল তাকে একটি জুয়েলারি বক্স উপহার দেন। সানি কল্পনাও করেননি, এক সময় বিছানায় ড্যানিয়েল বিয়ের প্রস্তাব দিয়ে আংটিটি তাকে পরিয়ে দেন।

পূর্ব পশ্চিম/জেআর

সানি লিওন
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close