• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯
  • ||

মনের মতো ‘উত্তম’ পেলে ‘সুচিত্রা’ হতেও রাজি শ্রীলেখা

প্রকাশ:  ০৩ মে ২০২২, ১৪:৪২
বিনোদন ডেস্ক

সকাল থেকেই আকাশ মেঘলা। প্রচণ্ড গরমের পর হালকা শীতল হাওয়া। হঠাৎই ঝমঝমিয়ে বৃষ্টি। আর এই বৃষ্টির দিনে জানলার বাইরে চোখ গেলেই মন কেমন! যারা রোম্যান্টিক মানুষ, এরকম বৃষ্টির দিনে তাদের প্রেম পরতে ইচ্ছে করবেই। যারা ভালোবাসাকে ভালোবাসতে জানেন, তাদের ইচ্ছে করবে বৃষ্টির জলে ভিজে ছুটে বেড়াতে নানা প্রান্তে। আর ঠিক সেই সময় প্রিয় মানুষটি যদি বাইক নিয়ে বাড়ির সামনে এসে দাঁড়ায়! কেমন হবে?

হ্যাঁ, অভিনেত্রী শ্রীলেখা মিত্রর মন এখন উথাল-পাথাল এমনই ভাবনায়। বৃষ্টি ভেজা শহরের রাজপথে বাইকে চেপে ‘সুচিত্রা সেন’ হওয়ার ‘শখ’ জেগেছে শ্রীলেখার। যদি বাইক রাইড পেতেন, তাহলে শ্রীলেখা বলেই ফেলতেন ‘তুমিই বল!’ একেবারে সুচিত্রা সেনের কায়দায়।

গপ্পোটা হলো, এমন এক বৃষ্টিভেজা দিনে শ্রীলেখা তার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন তার ‘শখের প্রাণ গড়ের মাঠে’র কথা। আর সেখানেই ইচ্ছে প্রকাশ করলেন ‘এই পথ যদি না শেষ হয়’ গানের মতো লম্বা বাইক রাইডে ঘুরে বেড়াতেন। কিন্তু শ্রীলেখা কি তার উত্তম কুমারের খোঁজ পেলেন?

শ্রীলেখার অনুরাগীদের তালিকা অনেক লম্বা। সোশ্যাল মিডিয়ায় তার এ পোস্ট দেখে সেকেন্ডেই ভরে গেলো কমেন্ট বক্স। অনেকে তো শ্রীলেখার ইচ্ছাপূরণে সাড়াও দিলেন। আর শ্রীলেখা তার উত্তরে লিখলেন, ‘আর ক’টা দিন বল! সব শখ পূরণ করতে হবে।’

কয়েকদিন আগেই শ্রীলেখা মিত্রর পরিচালনায় তৈরি ‘এবং ছাদ’ ছবির স্পেশ্যাল স্ক্রিনিং হয়েছে ‘বেঙ্গালুরু কোলাজ’ চলচ্চিত্র উৎসবে। এই ফিল্ম ফেস্টিভ্যালে ভূয়সী প্রশংসা পেয়েছে শ্রীলেখার এই ছবি।

অন্যদিকে, নিউইর্য়ক ফিল্ম ফেস্টিভ্যালে সেরা অভিনেত্রীর মনোনয়ন। এই দুই খুশির খবরের মাঝে এমন রিমঝিম বৃষ্টি, শ্রীলেখার মন যে পাগলপাড়া হবে, সেটাই তো স্বাভাবিক!

পূর্বপশ্চিমবিডি/এসএম

অভিনেত্রী,শ্রীলেখা মিত্র,বৃষ্টি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close