• রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯
  • ||

আর বিজেপি করবো না: সঙ্গীতশিল্পী ঋদ্ধি

প্রকাশ:  ০১ মে ২০২২, ২১:১২
বিনোদন ডেস্ক

আর বিজেপি করবেন না বলে জানিয়ে দিলেন সঙ্গীতশিল্পী ঋদ্ধি বন্দ্যোপাধ্যায়। রোববার (১ মে) বিজেপির কেন্দ্রীয় সভাপতি জেপি নড্ডা, সহ-সভাপতি দিলীপ ঘোষ এবং রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে ই-মেইল করে এ বিষয়ে জানান তিনি।

ঋদ্ধি বলেন, ২০২০-২১ সালে বিজেপির সঙ্গে সম্পর্ক ছিলো। মানুষের সেবা করার উদ্দেশ্যে রাজনীতিতে এসেছিলাম। এখন রাজনীতি থেকে দূরে থাকতে চাই।

এছাড়া ওই বার্তায় তিনি বিজেপির রাজ্য কমিটি থেকে নিজের নাম বাদ দেওয়ার আর্জিও করেছেন।

দলের দক্ষিণ কলকাতা সাংগঠনিক জেলার বিশেষ আমন্ত্রিত কমিটির তালিকায় ঋদ্ধিকে জায়গা দিয়েছিলো বিজেপি। কিন্তু তা নিয়ে তার সম্মতি নেওয়া হয়নি বলে দাবি করেন গায়িকা। যা নিয়ে বিজেপি নেতৃত্বের প্রতি নিজের ক্ষোভ উগরে দেন তিনি।

ঋদ্ধি ই-মেইলে বলেন, আমি অবাক হয়েছি দেখে যে, কেউ আমার সম্মতি না নিয়েই কমিটিতে রেখেছে। এমনকি বিজেপির রাজ্য অফিসও এ নিয়ে আমাকে অবহিত করেনি।

বিজেপি নেতৃত্বকে ওই পদ থেকে নিজের নাম মুছে দেওয়ার অনুরোধ করেন ঋদ্ধি।

শুধু রাজ্য কমিটির পদ নয়। বিজেপির সঙ্গে যাবতীয় সম্পর্ক শেষ করতেও ঋদ্ধি উদ্যোগী। তার বক্তব্য, বিশ্বে বাংলা সংস্কৃতির আমি একজন পরিচিত মুখ। একজন গায়িকা হিসাবে বাংলার মানুষের স্নেহ ও ভালবাসা পেয়ে আমি ঋণী। তাই নিজের কাজ নিয়েই থাকতে চাই। তাছাড়া বুঝতে পেরেছি, বাংলার সংস্কৃতির সঙ্গে বিজেপির কোনো মিল নেই।

এ নিয়ে সুকান্ত বলেন, যারা কিছু পাওয়ার আশায় বিজেপিতে এসেছিলেন, তারাই চলে যাচ্ছেন। এতোদিন পর তার কেন মোহভঙ্গ হলো, বুঝতে পারছি না।

পূর্বপশ্চিমবিডি/এসএম

সঙ্গীতশিল্পী,বিজেপি,ঋদ্ধি বন্দ্যোপাধ্যায়,সভাপতি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close