• রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯
  • ||

সিনেমায় একসঙ্গে গাইলেন পার্থ-বাপ্পা-পান্থ কানাই

প্রকাশ:  ৩০ এপ্রিল ২০২২, ১৬:১০
বিনোদন ডেস্ক

দীপংকর দীপনের ‘অপারেশন সুন্দরবন’ সিনেমায় একসঙ্গে গান করেছেন সংগীতাঙ্গনের তিন গুণী শিল্পী পার্থ বড়ুয়া, বাপ্পা মজুমদার ও পান্থ কানাই। গানের শিরোনাম ‘রক্তের শেষ বিন্দু বাজি’। শাহান কবন্ধর লেখা গানটিতে সুর ও সংগীত করেছেন বাপ্পা মজুমদার।

এটি পার্থ বড়ুয়ার প্রথম প্লেব্যাক। দীর্ঘ ক্যারিয়ারে এর আগে কখনোই সিনেমায় গান করেননি তিনি। অন্যদিকে পার্থ-বাপ্পা-পান্থর প্রথম কোলাবোরেশন এটি। রক ঘরানার গানটি ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার অ্যাকশন দৃশ্যগুলোর জন্য তৈরী করা হয়েছে।

বাপ্পা মজুমদার বলেন, প্রথমবারের মত পার্থদা কোনো সিনেমার গানে কণ্ঠ দিলেন; সেই সঙ্গে আমার, পার্থদা ও পান্থ কানাইয়ের এই প্রথম একসঙ্গে গান করা। বিষয়টা আমার কাছে খুব ভাল লাগছে, আমি সম্মানিত বোধ করছি। এজন্য তাদের ধন্যবাদ দিতে চাই। এই কাজটা আমার কাছে বিশেষ হয়ে থাকবে। আর ধন্যবাদ দিতে চাই সিনেমার পরিচালক দীপন দাদাকে। তার আগ্রহ ও গানের প্রতি ভালবাসা আমাকে মুগ্ধ করেছে।

নির্মাতা দীপংকর দীপন বলেন, গানটি আমার খুব পছন্দ হয়েছে। আমি ছবিতে যে পাওয়ারের চিত্রায়ন করার চেষ্টা করেছি, এই গানে তার প্রতিফলন আছে। বাপ্পাদা গানের মিউজিকটিও করেছেন খুব ভালো। পার্থ দা, বাপ্পা দা আর পান্থ দা; তিন জনের ভক্ত আমি অনেক আগে থেকেই। তাদের একসঙ্গে একই গানে পেয়ে ভীষণ আনন্দিত।

সুন্দরবনে র‌্যবের দুর্ধর্ষ অভিযানের গল্পে নির্মিত হয়েছে ‘অপারেশন সুন্দরবন’। প্রযোজনা করেছে র‌্যাবের ওয়েলফেয়ার কোঅপারেটিভ সোসাইটি।

আগামী কোরবানির ঈদে সিনেমাটি মুক্তি পাবে। এতে অভিনয় করেছেন রিয়াজ, সিয়াম আহমেদ, রোশান, নুসরাত ফারিয়া, শতাব্দী ওয়াদুদ, তাসকিন রহমান, মনোজ প্রামানিকসহ আরও অনেকে।

পূর্বপশ্চিমবিডি/এনজে

পার্থ বড়ুয়া, বাপ্পা মজুমদার ,পান্থ কানাই, অপারেশন সুন্দরবন,পার্থ বড়ুয়া, বাপ্পা মজুমদার ,,পার্থ বড়ুয়া, বাপ্পা মজুমদার ,পান্থ কানাই,,অপারেশন সুন্দরবন,বাপ্পা মজুমদার,পান্থ কানাই,পার্থ বড়ুয়া
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close