• রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯
  • ||

ঈদে ৭ ওয়েবফিল্মের ওয়ার্ল্ড প্রিমিয়ার

প্রকাশ:  ৩০ এপ্রিল ২০২২, ১৪:৩০
বিনোদন ডেস্ক

বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রের পাশাপাশি ওয়েবফিল্ম প্রযোজনা করে থাকে। নির্মিত ওয়েব ফিল্মগুলো থেকে বাছাইকৃত ৭টি ওয়েবফিল্ম ঈদের দিন থেকে ৭ দিনব্যাপী দুপুর ২টা ১০ মিনিটে আরটিভিতে প্রচারিত হবে।

আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা ও বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পরিচালক সৈয়দ আশিক রহমান বলেন, বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড সবসময় বিশ্বায়নের সাথে তাল মিলিয়ে দর্শকদের চাহিদাকে প্রাধান্য দিয়ে থাকে। আমরা ওয়েবফিল্ম প্রযোজনা করে যাচ্ছি দর্শকদের চাহিদা এবং বিনোদন শিল্পের প্রতি দায়বোধ থেকে। বাছাইকৃত দুর্দান্ত গল্প নিয়ে দেশের মেধাবী নির্মাতারা এই ওয়েবফিল্মগুলো পরিচালনা করেছেন। ওয়েবের জন্য নির্মিত এই ফিল্মগুলো আরটিভির দর্শকদের জন্য আমাদের ঈদ উপহার। শিগগির আমরা এগুলো আরটিভি প্লাস এ্যাপে সিডিউল করে প্রচার করবো। দর্শকদের জন্য আমাদের এই প্রযোজনা ও প্রচার প্রক্রিয়া অব্যাহত থাকবে।

সম্পর্কিত খবর

    আরটিভি ঈদ আয়োজনের প্রচার সূচিতে ঈদের দিন দুপুর ২টা ১০ মিনিটে প্রচার হবে ওয়েব ফিল্ম ‘মানি মেশিন’। রচনা- মারুফ রেহমান ও পরিচালনায়- মোহাম্মদ মোস্তফা কামাল রাজ। অভিনয়ে- তাহসান খান, তানজিন তিশা, মনিরা মিঠু, শতাব্দী ওয়াদুদ প্রমুখ।

    ঈদের ২য় দিন দুপুর ২টা ১০ মিনিটে প্রচার হবে ওয়েব ফিল্ম ‘অমানুষ’। রচনা- ইশতিয়াক অয়ন, চিত্রনাট্য ও পরিচালনায়- সঞ্জয় সমদ্দার। অভিনয়ে- মোশাররফ করিম, তানজিন তিশা, মুনিরা মিঠু, শাহেদ আলী, দীপা খন্দকার, ডন প্রমুখ।

    ঈদের ৩য় দিন দুপুর ২টা ১০ মিনিটে প্রচার হবে ওয়েব ফিল্ম ‘আনন্দী’। গল্প- মাহমুদ হাসান শিকদার, চিত্রনাট্য- সৈয়দ জিয়া উদ্দিন, পরিচালনায়- মাসুদ মহিউদ্দিন ও মাহমুদ হাসান শিকদার। অভিনয়ে- রোশান, তমা মির্জা, আনভিতা, সুষমা সরকার, ইকবাল প্রমুখ।

    ঈদের ৪র্থ দিন দুপুর ২টা ১০ মিনিটে প্রচার হবে ওয়েব ফিল্ম ‘হরিজন পল্লী’। গল্প- সৈয়দ আশিক রহমান, চিত্রনাট্য- ফজলুল হক আকাশ, পরিচালনায়: সকাল আহমেদ। অভিনয়ে- তাসনুভা তিশা, আরশ খান, সেলিনা আফ্রি, সুব্রত তন্ময়, লুৎফর রহমান জর্জ, রেশমা, জয়রাজ, আব্দুল্লাহ রানা প্রমুখ।

    ঈদের ৫ম দিন দুপুর ২টা ১০ মিনিটে প্রচার হবে ওয়েব ফিল্ম ‘সীমানা পেরিয়ে’। রচনা ও পরিচালনায়: অরন্য আনোয়ার। অভিনয়ে- লাবন্য চৌধুরী, সাদমান চৌধুরী, নির্জন আনোয়ার, তামিম হাসান, ফারজানা ছবি, সাবেরী আলম, মোমেনা চৌধুরী, শাহরিয়ার নাজিম জয় প্রমুখ।

    ঈদের ৬ষ্ঠ দিন দুপুর ২টা ১০ মিনিটে প্রচার হবে ওয়েব ফিল্ম ‘জিরো পয়েন্ট’। রচনা ও পরিচালনায়- প্রসূন রহমান। অভিনয়ে- তারিক আনাম খান, সাবেরী আলম, খায়রুল বাসার, নিলাঞ্জলা নীলা, আরশ খান, সামিরা খান মাহি প্রমুখ।

    ঈদের ৭ম দিন দুপুর ২টা ১০ মিনিটে প্রচার হবে ওয়েব ফিল্ম ‘যাযাবর’। রচনা- সঞ্জয় কান্ত, পরিচালনায়- খান মোহাম্মদ বদরুদ্দীন। অভিনয়ে- তৌসিফ মাহবুব, শ্যামল মাওলা, হীরা, রোমা, নওমীরা প্রমুখ।

    আরটিভি ঈদুল ফিতর ২০২২ আয়োজন সমাপ্ত হওয়ার পরপরই সিডিউল করে ওয়েবফিল্মগুলো আরটিভি প্লাস এ্যাপে প্রচার করা হবে।

    পূর্বপশ্চিমবিডি/এনজে

    ওয়েবফিল্ম,ওয়ার্ল্ড প্রিমিয়ার
    মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close