• রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯
  • ||

বিমানে উঠতে না দেওয়ায় ঋতুপর্ণার কান্না

প্রকাশ:  ২৯ মার্চ ২০২২, ১৬:৫৫ | আপডেট : ২৯ মার্চ ২০২২, ১৭:০৮
বিনোদন ডেস্ক

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে বিমানে উঠতে দিল না প্রথম সারির একটি বিমান সংস্থা। নির্ধারিত সময়ের চেয়ে দেড়িতে বিমানবন্দরে পৌঁছানোয় বিমানে উঠতে দেওয়া হয়নি তাকে। টানা ৪০ মিনিট ধরে অনুরোধ করেও বিমান ধরতে না পারার কষ্টে কেঁদে ফেলেন এ অভিনেত্রী। শুটিংয়ের কাজে আমদাবাদে যাওয়ার কথা ছিল তার।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এক স্ট্যাটাস দিয়েছেন ঋতুপর্ণা জানান, আহমেদাবাদের বিমান ধরার জন্য যাত্রীদের গেট নং ১৯-এ বোর্ডিংয়ের সময় ভোর ৪.৫৫ দেওয়া হয়েছিল। তিনি পৌঁছান ৫.১০ থেকে ৫.১২ মিনিটের মধ্যে। সঙ্গে সঙ্গে তাকে জানানো হয়, বোর্ডিং গেট অনেকক্ষণ আগেই বন্ধ হয়ে গিয়েছে! এবং তাকে দেখতে না পেয়ে নির্দিষ্ট সময়ে নাকি তার নাম ঘোষণাও করেছে কর্তৃপক্ষ। ফোনেও নাকি যোগাযোগ করেছে। কিন্তু তাকে কোনো ফোন দেওয়া হয়নি।

এ অভিনেত্রী আরো লেখেন, সঠিক সময়ে শুটিংয়ে না গেলে প্রযোজকের সমস্যা হবে। বন্ধ হয়ে যাবে শুটিং। তাই সেই সময় তিনি ক্রমাগত বিমানবন্দরের কর্মীদের তাকে বিমানে উঠতে দেওয়ার অনুরোধ জানাতে থাকেন। এভাবে টানা ৪০ মিনিট তার সঙ্গে কথা হয় কর্মীদের। কিন্তু কেউ তার সমস্যা বুঝতেই চাননি! কোনও অনুগ্রহ দেখা যায়নি কর্মীদের মনে।

তিনি জানান, মাত্র ৫০ পা দূরে প্লেন দাঁড়িয়ে। প্লেনে ওঠার সিঁড়িও খুলে নেওয়া হয়নি! আমি দেখতে পাচ্ছি কিন্তু যেতে পারছি না। অথচ আমার বোর্ডিং পাস থেকে শুরু করে সিট নম্বর সব মজুত। কিছু দিন আগেই আমায় সংস্থার পক্ষ থেকে সম্মানসূচক পাসপোর্টও দেওয়া হয়েছে। বেশ কয়েকবার এই সংস্থার প্লেনে চড়ে যাতায়াতও করেছি। কোনও দিন এই পরিস্থিতির সম্মুখীন হতে হয়নি!

বিমানসংস্থার এই ঘটনায় ঋতুপর্ণা কলকাতা বিমানবন্দর কর্তৃপক্ষ এবং ইন্ডিগো বিমান সংস্থার কাছে পদক্ষেপ নেওয়ার দাবি জানান।

পূর্বপশ্চিমবিডি/এনজে

ঋতুপর্ণা সেনগুপ্ত,টালিউড
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close