• শুক্রবার, ২০ মে ২০২২, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯
  • ||

সাতপাকে বাঁধা পড়লেন মৌনি, ভিডিও প্রকাশ্যে

প্রকাশ:  ২৭ জানুয়ারি ২০২২, ১৩:৩৩
বিনোদন ডেস্ক

সুরজ নাম্বিয়ার সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন বলিউডের বাঙালি অভিনেত্রী মৌনি রায়। বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) গোয়ায় সকালে দক্ষিণ ভারতীয় মতে বিয়ে সম্পন্ন করেছেন তারা দুইজন।

বুধবার (২৬ জানুয়ারি) থেকে শুরু হয়েছিলো মৌনি রায়ের প্রি-ওয়েডিং সেরেমনি। আর আজ তাদের বিয়ের ছবি প্রকাশ্যে এলো। গায়ক মনমীত সিং ও মিট ব্রোস প্রথম বিয়ের ছবি প্রকাশ করেন।

বিয়ের জন্য মৌনি বেছে নিয়েছেন লাল ও সোনালি পাড়ের একটি সাদা শাড়ি। সঙ্গে লাল ব্লাউজ। গয়না ও পোশাক সব মিলিয়ে সাবেকি দক্ষিণ ভারতীয় সাজ আজকের জন্য বেছে নিয়েছিলেন বঙ্গ তনয়া। মাথায় বেঁধেছিলেন গজরা এবং সাজের সঙ্গে মেক আপও ছিলো মানানসই।

মনমীত ও মিট ব্রোস ছাড়াও মৌনির বেশ কয়েকটি ফ্যান পেজ তার বিয়ের ছবি ও ভিডিও শেয়ার করেছেন। বিয়েতে সুরজ পরেছিলেন বেজ রঙের একটি কুর্তা ও সাদা ধুতি। একটি ছবিতে মৌনির গলায় মঙ্গলসূত্র বেঁধে দিতে দেখা যাচ্ছে সুরজকে। মালাবদলের একটি ভিডিও এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

তবে শুধু মালায়লি রীতিতে নয়। এর পরে বাঙালি রীতিতেও বিয়ে করবেন মৌনি ও সুরজ। গোয়ায় মৌনির বিয়েতে উপস্থিত থাকছেন মন্দিরা বেদি, আশকা গোরাদিয়া, এবং অর্জুন বিজলানি।

নিজেই সুরজের সঙ্গে একটি ছবি শেয়ার করে মৌনি তার ক্যাপশনে লেখেন, এভরিথিং। হরি ওম। ওম নমঃ শিবায়।

সেই ছবিতে লাল শাড়িতে দেখা যাচ্ছে মৌনিকে এবং সুরজ পরেছেন সাদা কুর্তা।

প্রসঙ্গত, বেশ কয়েকদিন ধরেই মৌনি ও সুরজের বিয়ে নিয়ে জল্পনা চলছিলো। মৌনির বর সুরজ পেশায় একজন শিল্পপতি। বিয়ের আগের দিন হয়েছে মেহেন্দি ও সঙ্গীত অনুষ্ঠান। সেই ছবিও প্রকাশ্যে এসেছে। মৌনিকে এই ছবিতে দেখা গিয়েছে হলুদ রঙের লেহেঙ্গা চোলিতে। ছবিতে একের পর এক ভক্তরা শুভেচ্ছা জানিয়েছেন প্রিয় তারকা মৌনি রায়কে ৷

আগে শুনতে পাওয়া যাচ্ছিলো মৌনি রায়ের বিয়ে দুবাইয়ে হবে ৷ তারপরেই ওয়েডিং জেস্টিনেশন পরিবর্তিত হয়। শেষ পর্যন্ত ভারতের গোয়াতেই বিয়ে করলেন মৌনি। করোনার প্রকোপে করোনা বিধি মেনে বিয়ে করছেন মৌনি ও সুরজ ৷ নিমন্ত্রিতদের তালিকায় অনেকটাই কাটছাঁট করা হয়েছে।

তাছাডা়ও অতিথিদের জন্য একটি শর্ত দেওয়া হয়েছিলো। বিয়েবাড়িতে অতিথিদের আসতে হলে আরটি-পিসিআর পরীক্ষা করে তবেই আসতে পারবেন।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

প্রকাশ্যে,ভিডিও,মৌনি রায়,সাতপাকে,অভিনেত্রী,বলিউড
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close