• সোমবার, ২৩ মে ২০২২, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯
  • ||

জামিন পেয়ে যা বললেন তাহসান

প্রকাশ:  ২০ জানুয়ারি ২০২২, ১৮:৫৫
নিজস্ব প্রতিবেদক

ইভ্যালির প্রতারণা ও অর্থ আত্মসাতে সহযোগিতা করার মামলায় ৬ সপ্তাহের আগাম জামিন পেয়েছেন জনপ্রিয় গায়ক তাহসান খান। জামিন পেয়ে তিনি বলেছেন, ভবিষ্যতে কোনো কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বেস্যাডর হওয়ার ক্ষেত্রে অবশ্যই সতর্কতা অবলম্বন করবেন।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) বিচারপতি শেখ মো. জাকির হোসেন ও বিচারপতি খিজির হায়াতের ভার্চ্যুয়াল হাইকোর্ট বেঞ্চ তাকে জামিন দেন।

জামিন পেয়ে গণমাধ্যমকে তাহসান খান বলেন, গত ২০ বছর ধরে বিনোদন জগতে কাজ করছি সততার সঙ্গে। আমার যত অর্জন, তার মধ্যে সবচেয়ে বেশি অর্জন মানুষের ভালোবাসা। এ কারণে বিভিন্ন কোম্পানি বিভিন্ন সময়ে শুভেচ্ছা দূত হিসেবে কাজ করার আমন্ত্রণ জানায়। কোম্পানি কীভাবে পরিচালিত হচ্ছে সেটা শুভেচ্ছা দূত হিসেবে আমরা জানি না। আপনারা বলতে পারেন যে এরকম একটা কোম্পানি, যারা বিতর্কিত তাদের সঙ্গে কেন কাজ করলেন। কিন্তু গত ১ বছর আগে যখন তারা আমাকে আমন্ত্রণ জানাই তখন কিন্তু রিয়েলিটি ডিফারেন্ট ছিল। তখন কিন্তু বিভিন্ন পত্রিকায় টিভিতে ইভ্যালির বিজ্ঞাপন ছেপেছে।

তিনি বলেন, আমরা কেউ তো জানতাম না এক বছর পরে কোম্পানিটার কী হবে। যদি কোম্পানি অসচ্ছভাবে পরিচালিত হয় তার দায়ভার কর্তৃপক্ষের। কিন্তু যারা অপরাধী না তাদের হয়রানি করাটা কামনা করি না। আমি আসলে কোম্পানির হয়ে কোনো অপরাধ করিনি। ভক্তদের কাছে দোয়া চাচ্ছি, যেন এই মামলা থেকে তাড়াতাড়ি বেরিয়ে আসতে পারি। তাহসান আরও বলেন, এরপর থেকে আসলে অনেক চিন্তাভাবনা করে ব্যান্ড অ্যাম্বাস্যাডর হতে হবে। ভবিষ্যতে ডেফিনিটলি আরও সতর্ক হয়ে কাজ করবো। এতটুকু বুঝতে পেরেছি কাজ করার পরিধি যত বাড়ে, তখন অনেক রকমের খ্যাতির বিড়ম্বনাও আসে।

পূর্বপশ্চিম/এসকে

তাহসান খান,শিল্পী তাহসান,ইভ্যালি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close