• সোমবার, ২৩ মে ২০২২, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯
  • ||

অক্ষয়ের ব্যাংক ব্যালেন্স বাড়ার কারণ টুইঙ্কল!

প্রকাশ:  ১৭ জানুয়ারি ২০২২, ১৬:১২
বিনোদন ডেস্ক

দেখতে দেখতে বিয়ের ২১ বছর। অক্ষয় কুমার আর টুইঙ্কল খান্নার বিয়ে বলিউডের অন্যতম ‘পারফেক্ট ম্যারেজ’র মধ্যে অন্যতম। বিয়ের আগে নানা নায়িকার সাথে নাম জড়িয়েছিলো অক্ষয়ের। তবে, বিয়ের পর থেকে টুইঙ্কলের সাথে সুখী দাম্পত্য। আরভ ও নিতারা দুই সন্তানও রয়েছে তাদের।

২০১৩ সালে এক সাক্ষাৎকারে বিয়ে ও টুইঙ্কলের ব্যাপারে বলতে গিয়ে অক্ষয় বলেন, শুধু তার ওয়াড্রোব নয়, ব্যাংক ব্যালেন্স গুছিয়ে দিতেও সাহায্য করেছে বউ!

অক্ষয়কে বলতে শোনা যায়, টুইঙ্কল যে শুধু আমার ওয়াড্রোবে বাড়তি জিনিস যোগ করেছে তা নয়, আমার ব্যাংক ব্যালেন্সও বাড়িয়েছে। বিয়ের আগে আমি একজন অগোছালো মানুষ ছিলাম, আর বিয়ের পর ওই আমায় বড় করে তুলেছে (হাসি)। তবে সত্যি বলতে যখনই আমি ভেঙে পড়েছি, ও আমায় মানসিকভাবে আমার পাশে থেকেছে।

একে-অপরকে সারপ্রাইজ গিফট দেওয়া নিয়েও কথা বলেছিলেন অক্ষয় সেই সময়। জানিয়েছিলেন, আমরা একে-অপরকে সারপ্রাইজ দেই না। বাজেট বলে দেই। অন্যজন গিয়ে নিজের সারপ্রাইজ গিফট নিজেই কিনে আনে। আমি বিয়ের পর পর চেষ্টা করেছিলাম আসলে উপহার দেওয়ার, তবে কাজে আসেনি। গয়না কিনে আনলাম, মুখে বললো ‘বাহ’! আসলে মনে মনে ভাবছে, ‘কি জঘন্য’। তারপর বললো, ‘এটার বিলটা আছে তো, আমি ফেরত দিয়ে অন্য কিছু নিয়ে আসবো’।’’

১৯৯৯ সালে ‘জুলমি’ আর ‘ইন্টারন্যাশনাল খিলাড়ি’ সিনেমায় কাজ করেন একসাথে অক্ষয় আর টুইঙ্কল। ১৯৯১ সালে বলিউডে ডেবিও করেন খিলাড়ি কুমার ‘সৌগন্ধ’ সিনেমা দিয়ে। ২০০১ সালে বিয়ে করেন তারা। আপাতত টুইঙ্কল অভিনয় থেকে অনেক দূরে, একজন লেখিকা হিসেবে নিজের কেরিয়ার গড়ে নিয়েছেন।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

বলিউড,বিয়ে,টুইঙ্কল খান্না,অক্ষয় কুমার,ব্যাংক
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close