• সোমবার, ২৩ মে ২০২২, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯
  • ||

হঠাৎ সব খোলসা করলেন ‘ঝুমা বৌদি’

প্রকাশ:  ১৬ জানুয়ারি ২০২২, ১৬:৫০
বিনোদন ডেস্ক

বাঙালি দর্শক তাকে দুপুর ঠাকুরপোর ঝুমা বৌদি হিসেবেই চেনেন। ‘হইচই’র হিট ওয়েব সিরিজ দুপুর ‘দুপুর ঠাকুরপো’র দ্বিতীয় সিজনে ভোজপুরী অভিনেত্রী মোনালিসাকে দেখা গিয়েছিলো। বাংলার পাশাপাশি হিন্দি, তেলুগু, ওড়িয়া ছবিতেও তিনি মুখ দেখিয়েছেন। কিন্তু তাকে সবচেয়ে বেশি খ্যাতি দিয়েছে ভোজপুরি ছবি।

মোনালিসার আসল নাম অন্তরা বিশ্বাস। সোশ্যাল মিডিয়াও বিভিন্ন ছবি ও ভিডিও পোস্ট করে প্রায়ই পারদ চড়ান মোনালিসা। এছাড়া ভক্তদের মাঝে মাঝে চমকে দেন তিনি। এবারো হঠাৎ করেই তেমনই কিছু করলেন মোনালিসা।

অভিনেত্রী ইনস্টাগ্রামে ভক্তদের প্রশ্ন জিজ্ঞাসা করার সুযোগ দিয়েছিলেন। ভক্তদেরও একমত হবেন, তারা নির্দ্বিধায় মোনালিসাকে তার হৃদয়ের কথা জিজ্ঞাসা করেছিলেন। এর মধ্যে প্রথম প্রশ্ন ছিলো মোনালিসার পড়াশুনা নিয়ে। একজন ভক্ত তাকে দশম শ্রেণিতে প্রাপ্ত নম্বরের বিষয়ে জিজ্ঞাসা করেছিলেন। জবাবে মোনালিসা জানান, বোর্ড পরীক্ষায় তিনি ৬৭ শতাংশ নম্বর পেয়েছেন। অর্থাৎ মোনালিসা তার স্কুল জীবনে ভালো ছাত্রী ছিলেন।

এরপর এক ভক্তের প্রশ্নের উত্তর দিতে গিয়ে মোনালিসা জানান, তার আর বিক্রান্তের সম্পর্কের ১৪ বছর হয়ে গেছে। শুধু তাই নয়, লোকেরা বার্ষিকী পরিকল্পনা সম্পর্কেও জিজ্ঞাসা করেছিলেন। সে বিষয়ে কথা বলার সময় মোনালিসা জানান, এটি তার পঞ্চম বিবাহ বার্ষিকী। জীবনের এই বিশেষ উপলক্ষ্যে দুইজনেই থাকবেন ভিন্ন শহরে।

এভাবেই চলতে থাকে প্রশ্নোত্তর পর্ব। এই সময়, ভক্তরাও জানতে পেরেছিলেন যে সকালে ঘুম থেকে উঠলে মোনালিসা প্রথম কোন কাজটি করেন। মোনালিসা জানান, তিনি ঈশ্বরের নাম নিয়ে দিন শুরু করেন। তাই সারাদিন এতো খুশি থাকতে পারেন।

আপনি হয়তো বিশ্বাস করবেন না যে সাধারণ মেয়েদের মতো মোনালিসারও একটি ডাক নাম আছে। ছোটবেলায় মোনালিসাকে সবাই আদর করে মুন্নি বলে ডাকতো। হয়তো বলিউডের মানুষ মোনালিসার নাম জেনেই ‌‘মুন্নি বদনাম হুই’ গানটি বানিয়েছেন। এই একটি রসিকতা ছিলো।

এরপর একজন প্রশ্ন করার সুযোগে তার মোবাই নম্বর জিজ্ঞাসা করেন। কিন্তু মোনালিসাও খুব স্মার্ট, ভুল নম্বর দিয়ে হেসে বিষয়টি পাশ কাটিয়ে যান।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

অভিনেত্রী,মোনালিসা,অন্তরা বিশ্বাস,সোশ্যাল মিডিয়া,ইনস্টাগ্রাম
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close