• শনিবার, ২২ জানুয়ারি ২০২২, ৮ মাঘ ১৪২৮
  • ||

ইলিয়াসের উদ্দেশে সুবাহর খোলা চিঠি

প্রকাশ:  ১০ জানুয়ারি ২০২২, ১৮:১১
বিনোদন প্রতিবেদক

বিয়ের একমাস পূর্ণ হওয়ার আগেই গায়ক ইলিয়াস হোসাইন ও মডেল-অভিনেত্রী শাহ হুমায়রা সুবাহ’র দাম্পত্য জীবনের নেমে এসেছে ঝড়। তারা একে অন্যের বিরুদ্ধে নানা অভিযোগ তুলে আলাদা হয়ে যান। বর্তমানে গায়ক ইলিয়াস দুবাই অবস্থান করছেন। তাকে উদ্দেশ করে ফেসবুকে খোলা চিঠি লিখেছেন সুবাহ।

নিচে শাহ হুমায়রা সুবাহ’র লেখা খোলা চিঠি নিচে হুবহু তুলে ধরা হলো-

ডিয়ার স্বামী

মো : ইলিয়াস হোসাইন

আচ্ছা সত্যি করে একটা কথা বলবে?

কেন এত মিথ্যা কথা বলছ আমাকে নিয়ে!

মানুষের কাছে ছোট করছ, কেন আমার জীবনটাকে এভাবে শেষ করে দিয়েও শান্তি পাচ্ছো না, আর কি কি করার আছে তোমার?

এখন কি ইচ্ছা যেন সমাজে মুখ দেখাতে না পারি, যেন বাংলাদেশ থেকে পালিয়ে যাই, নাকি আমাকে খুন করে গুম করার প্ল্যান করছো তুমি এবং তোমার ভাইয়েরা?

নিজের মনকে জিজ্ঞেস করো তো তোমাকে কি অন্ধ বিশ্বাস করে বিয়ে করাটাই আমার অপরাধ ছিল? আচ্ছা এতকিছুর পরে নিজের বুকে হাত দিয়ে তুমি তোমার মনটাকে জিজ্ঞেস করে দেখো তো তুমি কি ভালো আছো আমাকে খারাপ রেখে আমাকে খারাপ বানিয়ে?

তোমার যদি টাকায় লাগবে তাহলে অন্য কোনো টাকাওয়ালা মেয়ের পিছনে ঘুরতা! তাকে ফাঁসিয়ে বিয়ে করতা আমার মতো অসহায়, এতিম যে কিছু দিন আগে বাবা হারিয়ে কাতর তার সঙ্গে কেন জড়ালে আর তাছাড়া তুমি তো বলেছো আমি অনেক খারাপ মেয়ে। তাহলে ভালো কাউকে কেন খুঁজলানা?

তোমার কথিত স্ত্রী এতই ভালো বিভিন্ন ইন্টারভিউয়ে তাকে ভালোই বলেছ, আমাকে বলেছ খারাপ! তাহলে তুমি অন্য মেয়েকে কেন বিয়ে করতে গেলে? অন্য মেয়ের সঙ্গে প্রেমে ফাঁসিয়ে প্রেম করতে তোমার কথিত স্ত্রী যেহেতু এত ভালো? তুমি তো প্রাপ্তবয়স্ক একটা মানুষ তুমি যে অন্যায়গুলো আমার সঙ্গে করলে, তুমি কি ভাবো আল্লাহ তোমাকে ছেড়ে দিবেন?

শুরু থেকে শেষ পর্যন্ত যা যা বলেছো যা যা করেছো প্রত্যেকটা অন্যায় প্রমাণ আমার কাছে আছে এবং মিথ্যে বলার প্রমাণও আমি রেখেছি আস্তে আস্তে সব হয়তো প্রকাশ্যে আর আনবো আমার জীবন তো শেষ হয়ে গেছে মরে গেলে তো গেলাম।

তোমার তো বিবেক মরে গেছে হয়তো তোমার কখনোই উপলব্ধি হবে না আমার কতটা কষ্ট হচ্ছে, কতটা কষ্ট হয়েছে, তোমার বোঝার ক্ষমতা নাই আমার জীবনটা কোথায় এসে দাঁড়িয়েছে আজ। দেয়ালে পিঠ ঠেকে গেছে পুরো আমি ছেড়ে দিলেও আমার আল্লাহ তোমাকে ছাড়বে না।

ইতি তোমার

বর্তমানের সদ্যবিবাহিতা/ নতুন স্ত্রী সুবাহ

পূর্বপশ্চিম- এনই

সুবাহ,ইলিয়াস,সুবাহ-ইলিয়াস
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close