• রোববার, ২২ মে ২০২২, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯
  • ||

তাহসান-মিথিলার মেয়ে করোনায় আক্রান্ত 

প্রকাশ:  ০৭ জানুয়ারি ২০২২, ১৮:৪৩
বিনোদন ডেস্ক

গায়ক-অভিনেতা তাহসান রহমান খান ও অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার মেয়ে আইরা তেহরীম খানও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। আইরা বর্তমানে কলকাতায় আছে।

মেয়ের করোনা আক্রান্ত হওয়ার খবরটি নিজেই জানিয়ে বৃহস্পতিবার মিথিলা ফেসবুকে লিখেছেন- ‘মেয়েটার গত তিন দিন জ্বর ছিল দেখে পরীক্ষা করিয়েছিলাম। বুধবার করোনা পজিটিভ ধরা পড়েছে তার। তবে আগে থেকেই ওষুধ খাওয়ানো শুরু করায় এখন বেশ ভালো আছে সে।’ আইরার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে বলে জানান মিথিলা।

এর আগে গত শনিবার নিজের করোনা আক্রান্তের খবর জানান সৃজিত। টুইট করে সৃজিত জানান, করোনায় আক্রান্ত হয়ে তিনি আইসোলেশনে আছেন। গত ৭২ ঘণ্টার মধ্যে যারা তার সংস্পর্শে এসেছেন, তাদের করোনা পরীক্ষা করার অনুরোধ জানিয়েছেন তিনি। অর্থাৎ সৃজিতের সংস্পর্শে এসেই আইরা আক্রান্ত হয়েছে বলে ধারণা।

জানা গেছে, সৃজিত করোনা আক্রান্ত হওয়ার পর মেয়েকে নিয়ে আলাদা থাকছিলেন মিথিলা। সবাই এখন আলাদা থাকছেন। তাদের সেবা করছেন মিথিলা।

উল্লেখ্য, গত এক সপ্তাহে দৈনিক করোনা আক্রান্তের সংখ্যায় ১০ গুণ বেশি বৃদ্ধি পেয়েছে পশ্চিমবঙ্গে। তারই প্রভাব পড়েছে টালিউডেও। করোনায় আক্রান্ত হচ্ছেন একের পর এক তারকা।

প্রসঙ্গত, তাহসান ও মিথিলার একমাত্র সন্তান আইরা। ২০০৬ সালের ৩ আগস্ট তাহসানকে বিয়ে করেন মিথিলা। ২০১৭ সালের জুলাইয়ে বিচ্ছেদ হয় তাদের। এর পর মিথিলা বিয়ে করেন সৃজিত মুখার্জিকে। ২০১৯ সালের ৬ ডিসেম্বর ঘরোয়া আয়োজনে বিয়ে সারেন তারা।

বিয়ের পর কলকাতায় থাকছেন মিথিলা। মায়ের সঙ্গে আইরাও থাকেন কলকাতায়। আইরা কলকাতার একটি স্কুলে পড়াশোনা করছেন। সৃজিতের সঙ্গেও তার সম্পর্ক বেশ ভালো।


পূর্বপশ্চিমবিডি/জিএস

তাহসান-মিথিলা,করোনায় আক্রান্ত
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close