• রোববার, ২২ মে ২০২২, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯
  • ||

সারাকে নিয়ে ভুয়া নম্বর প্লেটের বাইকে ভিকি, থানায় অভিযোগ

প্রকাশ:  ০২ জানুয়ারি ২০২২, ১১:৩৮
বিনোদন ডেস্ক

বিপাকে বলি তারকা ভিকি কৌশল ও সারা আলি খান। ভিকি কৌশলের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করলেন ইন্দোরের যুবক জয় সিং যাদব। জয়ের অভিযোগ, যে বাইকে করে ভিকি শুটিং করেছেন সেইউ বাইকের নম্বর প্লেটটি আদপে তার।

কয়েকদিন আগেই সারা আলি খানের সঙ্গে ইন্দোরে শুটিং করতে গিয়েছিলেন ভিকি। তাদের শুটিংয়ের একটি ছবি নেট দুনিয়ায় বেশ ভাইরাল হয়েছিল। ছবিটিতে দেখা গিয়েছিল সারাকে পিছনে বসিয়ে বাইকে করে ইন্দোর চষে বেড়াচ্ছেন ভিকি। পরে জানা যায়, সেটি আদপে ছবিরই এক সিকুয়েন্স। ওই যুবকের দাবি সিনেমায় ব্যবহৃত ওই বাইকে যে নম্বরপ্লেটটি দেখানো হয়েছে, বাস্তব দুনিয়ায় সেটি তাঁর। সংবাদ সংস্থা এএনআইকে তিনি বলেন, “অনুমতি ছাড়া এভাবে একই নম্বর প্লেট ব্যবহার করা আইনত অনুচিত। উপযুক্ত ব্যবস্থা নেওয়া হোক”।

অন্যদিকে ইন্দোরের বোনগঙ্গা অঞ্চলের এসআই রাজেন্দ্র সোনিও এ ব্যাপারে মুখ খুলেছেন। অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে তিনি বলেন, “সত্যিই অবৈধ ভাবে নম্বর প্লেট ব্যবহৃত হয়েছে কিনা তা আমরা খতিয়ে দেখব”। যদিও ভিকি ভক্তদের বক্তব্য, সেটে কী ব্যবহার হবে সে দায় কখনওই অভিনেতার নয়। তাই এ ক্ষেত্রে ভিকির আইন ভঙ্গের অভিযোগ নিয়ে খানিক সন্দিহান তাঁরা।

প্রসঙ্গত, এই ছবিতেই ভিকির সঙ্গে প্রথম বার কাজ করছেন সারা আলি খান। সূত্রের খবর, লক্ষণ উটেকারের রোম্যান্টিক ছবিতে প্রথমবার দেখা যাবে ভিকি-সারাকে। ছবির প্রযোজক ম্যাডক ফিল্মস। বিগত কয়েক বছরে অন্য ধরনের বিষয়বস্তু নির্ভর ছবি তৈরি করে ইন্ডাস্ট্রিতে নিজেদের পাকাপাকি জায়গা তৈরি করেছে প্রযোজনা সংস্থা ম্যাডক ফিল্মস। তারাই তৈরি করছে এই ছবিটি।

ছবিতে স্বামী-স্ত্রীর চরিত্রে দেখা যাবে ভিকি-সারাকে। তাদের একটাই স্বপ্ন নিজেদের বাড়ি তৈরি করা। কয়েকমাস আগেই ছবির চিত্রনাট্যের কাজ শেষ হয়েছে। বলি অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে, প্রথমে আয়ুষ্মান খুরানার অভিনয় করার কথা ছিল ছবিতে। কিন্তু কোনও কারণে আয়ুষ্মান ছবি থেকে সরে আসেন। অফার যায় ভিকির কাছে।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

ভিকি কৌশল,সারা আলি খান,থানা,অভিযোগ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close