• মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯
  • ||

লাভগুরু'র সঙ্গে যুক্ত হল ড্যানিশ

প্রকাশ:  ১৫ ডিসেম্বর ২০২১, ১৭:৫০
বিনোদন প্রতিবেদক

রেডিও আমারের জনপ্রিয় অনুষ্ঠান 'লাভগুরু'র সঙ্গে যুক্ত হল শীর্ষস্থানীয় ভোগ্যপণ্য উৎপাদনকারী ড্যানিশ ফুডস লিমিডেট। এই প্রতিষ্ঠানের উৎপাদিত ড্যানিশ ফ্লোরিডা অরেঞ্জ বিস্কুটকে দেখা যাবে রেডিও আমার ৮৮.৪ এমএম এর 'লাভগুরু' অনুষ্ঠানের পৃষ্ঠপোষক হিসেবে।

সম্প্রতি রেডিও আমার কার্যালয়ে এ বিষয়ে এক চুক্তি স্বাক্ষরিত হয়। সেখানে লাভগুরু তামিম হাসানের সঙ্গে উপস্থিত ছিলেন ড্যানিশ ফুডস লিমিটেডের জেনারেল ম্যানেজার মোশারফ হোসেন ভূইয়া।

সম্পর্কিত খবর

    এ প্রসঙ্গে মোশারফ হোসেন ভূঁইয়া জানান, লাভগুরু'র সঙ্গে যুক্ত হতে পেরে ড্যানিশ পরিবার আনন্দিত। তিনি বলেন, "লাভগুরু দেশের শীর্ষ রেডিও শো। সব বয়সী শ্রোতাদের কাছে অনুষ্ঠানটির গ্রহণযোগ্যতা প্রশ্নাতীত। দেশের শীর্ষ ভোগ্যপণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান হিসেবে ড্যানিশ ফুডস লিমিটেড এ অনুষ্ঠানের সঙ্গে যুক্ত হয়ে এক নতুন পথচলা শুরু হল। আশা করছি এ যাত্রা আনন্দময় হবে।"

    অনুষ্ঠানটির সঞ্চালক লাভগুরুখ্যাত তামিম হাসান বলেন, "দীর্ঘদিন ধরে রেডিওর শ্রোতাদের কাছে জনপ্রিয় এই শোটির সঙ্গে ড্যানিশ ফ্লোরিডা অরেঞ্জ বিস্কুট যুক্ত হওয়ায় আমাদেরও ভালো লাগছে। আশা করছি এ যৌথ-যাত্রা সুখকর হবে।"

    রেডিও আমার ৮৮.৪ এফএম এর নিয়মিত শো 'লাভগুরু' এক যুগেরও বেশি সময় ধরে প্রচার হয়ে আসছে প্রতি বৃহস্পতিবার রাত ১১ টা থেকে ২টা পর্যন্ত। প্রতি পর্বে ভালোবাসার একটি জুটি অনুষ্ঠানে উপস্থিত হয়ে তাদের জীবনের ভালোবাসার গল্প শোনান লাভগুরুর কাছে।

    এফএম তরঙ্গ ছাড়াও অনুষ্ঠানটি রেডিও আমার এর অফিসিয়াল ফেসবুক পেজ থেকে লাইভ সম্প্রচার হয়ে থাকে। এখন থেকে ড্যানিশ ফ্লোরিডা অরেঞ্জ বিস্কুটের অফিসিয়াল ফেসবুক পেজ থেকেও এটা সরাসরি সম্প্রচারিত হবে।

    পূর্বপশ্চিম-এনই

    রেডিও আমার,লাভগুরু
    মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close