• রোববার, ২২ মে ২০২২, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯
  • ||

চালকের অন্য কোনো উদ্দেশ্য ছিলো: সায়ন্তিকা

প্রকাশ:  ১০ ডিসেম্বর ২০২১, ১১:২২
বিনোদন ডেস্ক

তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক ও অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় বৃহস্পতিবার (০৯ ডিসেম্বর) ভোরে বাঁকুড়া থেকে ফেরার সময় পথদুর্ঘটনার মুখোমুখি হন। কাঁকসার রাজবাঁধ এলাকায় তার গাড়িকে ধাক্কা দেয় লরি। আহত হন তিনি। দুর্ঘটনার কারণে কলকাতায় না এসে বাঁকুড়ায় ফিরে গিয়েছেন সায়ন্তিকা। তার ডান কাঁধের পিছন দিকে চোট লেগেছে।

দুর্ঘটনার বিবরণ দিতে গিয়ে সায়ন্তিকা বলেন, আমি কোথাও গেলে সাধারণত তাড়াহুড়ো করি না। সময় হাতে নিয়ে বের হই। এদিনও সেভাবেই এক্সপ্রেসওয়ে ধরে কলকাতার দিকে এগোচ্ছিলাম। আচমকাই ওই লরিটি এসে আমার গাড়িতে ধাক্কা দেয়। ধাক্কা দেওয়ার পর লরিটি প্রচণ্ড বেগে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। আমার চালক গাড়ি লরিটিকে ধাওয়া করতে শুরু করে।

সন্দেহ প্রকাশ করে সায়ন্তিকা আরো বললেন, সাধারণত পুলিশ তাড়া করলে কোনো গাড়ির চালক গাড়ি থামিয়ে দেয় অথবা গতি কমিয়ে দেয়। এক্ষেত্রে লরিটি গতি আরো বাড়িয়ে দিয়েছিলো। যদিও পরে লরিচালককে আটক করেছে পুলিশ। তবে আমার মনে হয় চালকের অন্য কোনো উদ্দেশ্য ছিলো।

চিকিৎসক সায়ন্তিকাকে দেখেছেন। হালকা ঘুমের ওষুধ দেওয়া হয়েছে তাকে। কয়েক দিন বিশ্রাম নেবেন তিনি। দুর্ঘটনার কারণে আপাতত খানিক ভয় পেয়ে রয়েছেন। তবে কাঁধের চোট ছাড়া বিশেষ কোনো অসুবিধা নেই তার। মা-বাবার সঙ্গে ভিডিও কলে কথা বলছেন সায়ন্তিকা। শুক্রবার কলকাতার উদ্দেশে রওনা হবেন তিনি।

স্থানীয় সূত্রে খবর, একটি ১২ চাকার লরি সায়ন্তিকার গাড়িকে ধাক্কা মারে। ব্যাপক ভাবে ক্ষতিগ্রস্ত হয় তার গাড়ি। রাজনৈতিক দায়িত্বের জন্য প্রায়শই কলকাতা থেকে বাঁকুড়া যাতায়াত করেন সায়ন্তিকা। অনেক সময় বাইক নিয়ে রাস্তায় নামেন রাজ্য সম্পাদক। তবে আপাতত কয়েক দিন ব্যস্ততা ভুলে বিশ্রামে থাকতে হবে তাকে।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়,তৃণমূল,অভিনেত্রী,সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close