• শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯
  • ||

মধুচন্দ্রিমায় মালদ্বীপে যাচ্ছেন ভিকি-ক্যাটরিনা

প্রকাশ:  ০৯ ডিসেম্বর ২০২১, ১৪:০৬
বিনোদন ডেস্ক

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ে বৃহস্পতিবার (০৯ ডিসেম্বর)। ভারতীয় সংবাদমাধ্যম দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস এ তথ্য জানায়।

খবরে বলা হয়, বিয়ে উপলক্ষ্যে মঙ্গলবার এ জুটি অতিথিদের জন্য একটি অনুষ্ঠানের আয়োজন করে। বুধবার তারা যোগ দিয়েছেন গায়ে হলুদ ও সংগীত অনুষ্ঠানে।

বিয়ের অনুষ্ঠান হচ্ছে রাজস্থানের শহর সাওয়াই মাধপুরের বিলাসবহুল সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায়। ইতোমধ্যে এ জুটি পরিবারসহ বিয়ের অনুষ্ঠানস্থলে পৌঁছে গেছেন। সেখানে পৌঁছেছেন অতিথিরাও। অনুষ্ঠানে আসা অতিথিদের আয়োজন চলাকালে মোবাইল ফোন ব্যবহার থেকে বিরত থাকার অনুরোধ করেছেন ভিকি-ক্যাট।

বিয়ের অনুষ্ঠানে শুধু দুই পরিবারের ঘনিষ্ঠ ও বন্ধুরা উপস্থিত থাকবেন। অনুষ্ঠানে অতিথিদের সবাইকে কোভিড-১৯ প্রটোকল মেনে চলতে হবে।

এদিকে জানা গেলো, নবদম্পতি হানিমুন করতে যাবেন মালদ্বীপে। এমনই গুঞ্জন বলিউড পাড়ায়। তবে ভি-ক্যাটের কাছের মানুষদের থেকে জানা যায়, সহসাই মধূচন্দ্রিমায় যাচ্ছেন না তারা। নেবেন একটু সময়। হাতে বেশ কিছু সিনেমার কাজ আছে দুজনেরই। সেগুলো শেষ করে নিজেদের জন্য সময় বের করবেন এই জুটি।

বলিউড ভাইজান খ্যাত সালমান খানের সঙ্গে ‘টাইগার ৩’ সিনেমায় কাজ করছেন ক্যাটরিনা কাইফ। ‘আন্ধাধুন’ ছবি খ্যাত পরিচালক শ্রীরাম রাঘবনের পরবর্তী ছবিরও শুটিং শুরু করবেন তিনি। সেই ছবিতে ক্যাটের বিপরীতে দেখা যাবে দক্ষিণী তারকা বিজয় সেতুপতিকে।

অন্যদিকে বিয়ের পরপরই শুটিং করতে ইন্দোরে যাবেন ভিকি। তার হাতেও রয়েছে দুইটি ছবির কাজ।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

ভিকি-ক্যাটরিনা,মধুচন্দ্রিমা,মালদ্বীপ,বিয়ে
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close