• শুক্রবার, ২১ জানুয়ারি ২০২২, ৭ মাঘ ১৪২৮
  • ||

দেবকে ‘দেখে নেওয়ার’ হুমকি দিলেন সৌরভ!

প্রকাশ:  ০৪ ডিসেম্বর ২০২১, ১৩:৪১
বিনোদন ডেস্ক

কলকাতার জনপ্রিয় অভিনেতা দেবকে দেখে নেওয়ার হুমকি দিয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলি। ভারতীয় টিভি চ্যানেল জি বাংলার ইনস্টাগ্রাম লাইভে দেবকে এভাবেই সতর্ক করেছেন সৌরভ।

এখন খবরে চমকে যাবেন যে কেউ। কারণ দেবের সঙ্গে সৌরভ গাঙ্গুলির সম্পর্ক বরাবরই ভালো। গাঙ্গুলির ফ্যান দেব। আর সেখানে দেখে নেওয়ার হুমকির মতো ঘটনা!

আসলে গোটা ঘটনাই ঘটেছে মজার ছলে, দেবের মুক্তির অপেক্ষায় থাকা ‘টনিক’ নামের ছবিকে ঘিরে।

২৪ ডিসেম্বর বড়দিন উপলক্ষে ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। ছবির প্রমোশনে জি বাংলার জনপ্রিয় শো ‘দাদাগিরি’র মঞ্চে হাজির হয়েছিলেন দেব ও পরিচালক অভিজিৎ সেন।

শুটিং ফ্লোর থেকেই সোশ্যাল মিডিয়ায় লাইভে আসেন দেব। লাইভে এসে সৌরভের ভূয়সী প্রশংসা করে দেব বলেন, ‘আমার প্রতি ছবির প্রচারণা শুরু বা শেষ হয় সৌরভ গাঙ্গুলির এই জনপ্রিয় শো দাদাগিরি দিয়ে। দাদাগিরিতে না আসলেই নয় আসলে।’

প্রতিউত্তরে মজার ছলে সৌরভ বলেন, ‘প্রতি সিজনে যদি তুমি একবার করে না আসো দাদাগিরিতে তাহলে তোমাকে (দেব) দেখে নেব। দেব অনেকগুলো করে ছবি করে, আর দাদাগিরির শো-তে একটা স্পেশ্যাল করবে। সেটা না হলে কিন্তু দাদা দেবকে ছাড়বে না, এসএমএস করবে... একটা সিজনও গ্যাপ দেওয়া চলবে না’।

এরপর ছবিটির সাফল্যের শুভকামনা জানিয়ে সৌরভ বলেন, ‘দেব আছে মানে সিনেমা তো ভালো হবেই। আমি সামান্য কিছু ক্লিপিং দেখেছি, খুব ভালো লেগেছে। পরাণদা রয়েছেন, উনি অসামান্য অভিনেতা। সম্প্রতি দেবের গোলন্দাজ রিলিজ করেছে, অসাধারণ ছবি। আমি জানি এটাও একটা সফল ছবি হবে’।

দেব-সৌরভের এই দাদাগিরির টনিক স্পেশাল এপিসোডটি সম্প্রচারিত হবে খুব শিগগিরই।


পূর্বপশ্চিমবিডি/জিএস

দেব,সৌরভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close