• বুধবার, ২৬ জানুয়ারি ২০২২, ১২ মাঘ ১৪২৮
  • ||

ম্যাট্রিক্স রেজারেকশনসে চমকের অপেক্ষায় প্রিয়াংকা

প্রকাশ:  ০৩ ডিসেম্বর ২০২১, ১৬:৪৩
বিনোদন ডেস্ক

জনপ্রিয় বিজ্ঞান কল্পকাহিনীনির্ভর চলচ্চিত্র দ্য ম্যাট্রিক্সের চতুর্থ পর্ব মুক্তি পাচ্ছে আগামী ২২ ডিসেম্বর। বহুল প্রতীক্ষিত হলিউডের এ ছবিতে দেখা যাবে বলিউড সুপারস্টার প্রিয়াংকা চোপড়াকে। ছবিতে ‘সতী’ চরিত্রে অভিনয় করেছেন তিনি। ম্যাট্রিক্স রেজারেকশনস নামের এ সিক্যুয়েলের ট্রেলর প্রকাশের পর থেকেই তার ভক্তরা সিনেমাটি রিলিজের দিন গুনছেন। প্রিয়াংকার নিজেও ছবিটি নিয়ে ভীষণ আশাবাদি। তিনি মনে করছেন, বিশ্বজনীন অভিনেত্রী হয়ে ওঠার পথে ম্যাট্রিকস তাকে কয়েক ধাপ এগিয়ে দেবে।

সিক্যুয়েলের আগের পর্ব ম্যাট্রিক্স রেভল্যুশনে সমি নামের একটি শিশু চরিত্র ছিল। নানা দূর্যোেগ কাটিয়ে তাকে একজন জ্ঞানী ব্যক্তির তত্ত্বাবধানে রাখা হয়। সেই শিশুটিকেই নতুন সিক্যুয়েল ম্যাট্রিক্স রেজারেকশনসের প্রাপ্ত বয়স্ক হয়ে ওঠেতে দেখা যাবে। সতি নামের ওই চরিত্রে অভিনয় করেছেন প্রিয়াংকা চোপড়া। কয়েক মাস আগে প্রকাশি সিনেমার ট্রেলারে বড় চশমা পরা প্রিয়াংকা চোপড়াকেও দেখা যায়। ট্রেলারে ​দেখা যায়, একটি ক্যাফেতে নিওর জন্য অপেক্ষা করছে সতি। ক্যাফেতে বসে অ্যালিস ইন ওয়ান্ডারল্যান্ড পড়ছিল সে।

সম্পর্কিত খবর

    ম্যাট্রিক্স রেজারেকশনসে দেখা যাবে, নিও ও ট্রিনিটি নিজেদের অস্তিত্ব ভুলে গেছে। একে অন্যকে চিনতে পারছে না তারা। নিও ও ট্রিনিটি আবার ফিরে এসেছে। কীভাবে তারা ফিরেছে সেই রহস্যের ইঙ্গিত লুকিয়ে আছে ছবির নামে। ম্যাট্রিক্সের নতুন পর্বে নিও-ট্রিনিটির ভাগ্যে আসলে কী হবে, তা নিয়ে দর্শকদের আগ্রহের শেষ নেই।

    আগামী ২২ ডিসেম্বর দ্য ম্যাট্রিক্স রেজারেকশনসের মুক্তিকে সামনে রেখে গত সপ্তাহে লন্ডনে সিনেমার প্রচারণা শুরু করেছেন প্রিয়াংকা চোপড়া। সেখান থেকে সহশিল্পীদের সঙ্গে কয়েকটি ছবিও শেয়ার করেন তিনি।

    ১৯৯৯ সালে মুক্তি পায় বিজ্ঞান কল্পকাহিনীনির্ভর চলচ্চিত্র ‘দ্য ম্যাট্রিক্স’। মুক্তির পরই গল্প ও দর্শনের অভিনবত্বে সিনেমার দুনিয়ায় ঝড়ে তোলে ছবিটি। ২০০৩ সালে এই ফ্র্যাঞ্চাইজির পরের দুই পর্ব ‘ম্যাট্রিক্স রিলোডেড’ ও ‘ম্যাট্রিক্স রেভল্যুশন’ দারুণ জনপ্রিয়তা পেয়েছিল। ম্যাট্রিক্স রেভল্যুশনকে সিরিজটির শেষ বলে মনে করেছিলেন ভক্তরা। তবে তাদের চমকে দিয়ে প্রায় দুই দশক পর জনপ্রিয় এ ফ্র্যাঞ্চাইজির চতুর্থ ছবি ‘দ্য ম্যাট্রিক্স রেজারেকশনস’ আসছে। আগের তিন পর্বের মতো এবারো পরিচালনায় থাকছেন লানা ওকাভস্কি।

    পূর্বপশ্চিম- এনই

    মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close