• বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮
  • ||

নেত্রী হয়ে দেখা দিলেন বর্ষা

প্রকাশ:  ২৪ নভেম্বর ২০২১, ১৫:১২
বিনোদন প্রতিবেদক

প্রথমবারের মতো নারী প্রধান চলচ্চিত্র নিয়ে হাজির হচ্ছেন চিত্রনায়িকা বর্ষা। রাজনৈতিক প্রেক্ষাপটে নির্মিত ‘নেত্রী: দ্য লিডার’র চরিত্রের জন্য ভিন্ন লুকে ধরা দিয়েছেন এই সুন্দরী।

বর্ষার স্বামী চিত্রনায়ক, প্রযোজক ও পরিচালক অনন্ত জলিল গত সেপ্টেম্বরে তার নতুন চলচ্চিত্র ‘নেত্রী: দ্য লিডার’ নির্মাণের ঘোষণা দেন।

সম্পর্কিত খবর

    গেল অক্টোবরে শুরু হয় ছবির শুটিং। প্রথম লটের কাজ শেষ করে এখন চলছে দ্বিতীয় ধাপের দৃশ্যধারণ। চলতি সপ্তাহে ঢাকার পার্শ্ববর্তী এলাকায় শুটিং শুরু হয়েছে। অনন্ত জলিল তার ফেসবুক পেজে ছবির নিয়মিতই আপডেট জানাচ্ছেন। স্থিরচিত্র এবং ভিডিও পাওয়া যাচ্ছে পেজটিতে।

    সেখানে দেখা যাচ্ছে, অভিনেত্রী বর্ষা শাড়ি পরে মাথায় ঘোমটা টেনে মঞ্চে ভাষণ দিচ্ছেন। কখনো আবার জনসমাগমের মতো অনেক মানুষের মধ্য দিয়ে হেঁটে যাচ্ছেন। ছবিতে অনন্তও আছেন। তাকে দেখা যাবে নেত্রীর দেহরক্ষী হিসেবে।

    অনন্ত তার ভেরিফায়েড ফেসবুকে লিখেছেন, ‘চলছে নেত্রী: দ্য লিডার চলচ্চিত্রের শুটিং আমাদের এই চলচ্চিত্রে অভিনয় করছেন কয়েকজন ভারতীয় স্বনামধন্য অভিনেতা। ইতোমধ্যে প্রদীপ রাওয়াত বাংলাদেশে চলে এসেছেন এবং দ্বিতীয় ধাপের শুটিংয়ে তিনি যুক্ত হয়েছেন।’

    বাংলাদেশ ও তুরস্কের যৌথ প্রযোজনায় নির্মিত চলচ্চিত্রটিতে পরিচালনা করছেন দক্ষিণ ভারতীয় নির্মাতা উপেন্দ্র মাধব। সঙ্গে রয়েছেন অনন্ত জলিল। একই সিনেমায় দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেতা প্রদীপ রাওয়াত ছাড়াও অভিনয় করছেন কবির দুহান সিং ও তরুণ অরোরা। পাশাপাশি রয়েছেন তুরস্কের জনপ্রিয় বেশ কয়েকজন অভিনয়শিল্পী।

    পূর্বপশ্চিমবিডি/এসএস

    মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close