• বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮
  • ||

জড়িয়ে ধরে ভক্তের কান্না থামালেন অভিনেত্রী বাঁধন

প্রকাশ:  ২১ নভেম্বর ২০২১, ১৫:৪৪
বিনোদন ডেস্ক

দ্বিতীয় সপ্তাহের মতো সারাদেশের ১১টি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে আব্দুল্লাহ মোহাম্মদ সাদ পরিচালিত ‘রেহানা মরিয়ম নূর’। সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করা অভিনেত্রী আজমেরি হক বাঁধন চট্টগ্রামের দর্শকদের সঙ্গে প্রদর্শনী দেখতে হাজির হয়েছিলেন নগরীর সিলভার স্ক্রিন প্রেক্ষাগৃহে। স্বাভাবিকভাবেই শেষ হয় সিনেমাটির প্রদর্শনী।

সিনেমা দেখার পর হঠাৎ একপাশ থেকে হু হু করে এক ভক্তের কান্না ভেসে আসে। বাঁধভাঙ্গা কান্নারত ভক্তকে গিয়ে জড়িয়ে ধরেন বাঁধন। তবুও যেন কান্না থামছিলো না। ওই ভক্ত বলে উঠেছিলেন, বাঁধন তার সামনে এটা বিশ্বাস করতে পারছেন না তিনি। এরপর নায়িকা নিজেই হাত ধরে বসিয়ে শান্ত করার চেষ্টা করেন ওই ভক্তকে।

সম্পর্কিত খবর

    ফ্রান্সের কান চলচ্চিত্র উৎসবে প্রথমবার বাংলাদেশ থেকে অফিশিয়াল সিলেকশন পেয়ে ‘রেহানা মরিয়ম নূর’ এখন ইতিহাসের অংশ। সম্প্রতি অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত এশিয়া প্যাসিফিক স্ক্রিন অ্যাওয়ার্ডস (অ্যাপসা) দ্বিতীয় সেরা সিনেমা হয়েছে এবং সেরা অভিনেত্রীর স্বীকৃতি পান বাঁধন। এ ছাড়া হংকং এশিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে জিতেছে নিউ ট্যালেন্ট অ্যাওয়ার্ড।

    ‘রেহানা মরিয়ম নূর’ সিনেমায় বাঁধন ছাড়াও আরও অভিনয় করেছেন সাবেরী আলম, আফিয়ায়া জাহিন জায়মা, আফি তাবাসসুম বর্ণ, কাজী সামি হাসান, ইয়াছির আল হক, জোপারি লুই, ফারজানা বীথি, জাহেদ চৌধুরী মিঠু, খুশিয়ারা খুশবু অনি ও অভ্রদিত চৌধুরী।

    বর্তমানে যে সব সিনেমা হলে চলছে ‘রেহানা মরিয়ম নূর’- ঢাকা: স্টার সিনেপ্লেক্স বসুন্ধরা শপিং মল, এসকেএস টাওয়ার, সনি স্কয়ার, সীমান্ত সম্ভার; ব্লকবাস্টার সিনেমাস; শ্যামলী সিনেমা হল। ঢাকার বাইরে: নারায়ণগঞ্জের সিনেস্কোপ; চট্টগ্রামের সিলভারস্ক্রিন; সুগন্ধা সিনেমা হল; বগুড়ার মধুবন এবং পাবনার রূপকথা।

    পূর্বপশ্চিমবিডি/অ-ভি

    মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close