• রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮
  • ||

নুসরাতের ভিডিওতে সমালোচনার ঝড়!

প্রকাশ:  ১৭ অক্টোবর ২০২১, ০১:১৫
বিনোদন ডেস্ক

করোনার প্রকোপ কমায় আনন্দ-উল্লাসে উদযাপিত হয়েছে হিন্দুদের সবচেয়ে বড় উৎসব দুর্গাপূজা। শুক্রবার (১৫ অক্টোবর) দেবী বিসর্জনের মধ্য দিয়ে শেষ হয়েছে এ উৎসব। এতে সামিল হয়েছেন সাধারণ মানুষ থেকে শুরু করে তারকারাও।

দেবী দুর্গার বিদায় এবং আগামী বছরের প্রত্যাশা জানিয়েছেন টালিউড অভিনেত্রী নুসরাত জাহান। তিনি একটি ভিডিও শেয়ার করে বললেন, ‘আসছে বছর আবার হবে’। ভিডিওতে তাকে দেখা গেছে আপাদমস্তক পূজার সাজে।

সম্পর্কিত খবর

    নুসরাতের গায়ে লাল শাড়ি, হাতে-কানে-গলায় সোনালি গয়না, খোঁপায় ফুলের মালা, কপালে লাল টিপ ও সিঁথিতে সিঁদুর। এরপর মঙ্গলপ্রদীপসহ পূজার থালা হাতে নিয়ে মুচকি হাসলেন। তার নিজের আপলোড করা একটি ভিডিওতেই এমন দেখা গেছে।

    কিন্তু ভিডিওটির কমেন্ট বক্সে তাকালে দেখা যায়, অধিকাংশ অনুসারী তার সমালোচনা করেছেন। একজন মন্তব্য করেছেন, ‘আসছে বছর আবার বিয়ে হবে’; আরেকজন কটাক্ষ করে বলেছেন, ‘যশের সঙ্গে রেজিস্ট্রি বিয়েটা করে নিও। না হলে কবে আবার বলবে, বিয়েই করোনি’, আবার অনেকেই তার ধর্ম টেনে সমালোচনা করেছেন।

    এর আগে নবমীর দিনও পূজার সাজে ছবি দিয়েছিলেন নুসরাত। তখনও তাকে নিন্দার বানে ভাসিয়ে দিয়েছিল অনুসারীরা।

    প্রসঙ্গত, নুসরাত জাহান ২০১৯ সালে বিয়ে করেছিলেন নিখিল জৈনকে। তবে চলতি বছর তিনি দাবি করেন, তিনি বিয়েই করেননি। কেবল ধর্মীয় রীতি মেনে সহবাস করেছেন। বর্তমানে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে থাকেন নুসরাত। তাই অতীতের প্রসঙ্গ টেনে নুসরাতকে রেজিস্ট্রি বিয়ের পরামর্শ দিয়েছেন এক নারী।

    যশের সঙ্গে বসবাস করলেও তাকে নুসরাত বিয়ে করেছেন কিনা, সেটা এখনো জানা যায়নি। তবে এরই মধ্যে যশের সন্তানের মা হয়েছেন নুসরাত। সেই ছেলে সন্তানের নাম রেখেছেন ঈশান।

    পিপি/জেআর

    মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close