• রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮
  • ||

কলকাতার সিনেমায় অধরা খান

প্রকাশ:  ১৬ অক্টোবর ২০২১, ১৮:৩২
বিনোদন ডেস্ক

ঢাকাই সিনেমার এ সময়ের নায়িকা অধরা খানের অভিষেক হচ্ছে কলকাতায়। মালয়ালম নির্মাতা কারু নাক্কারের পরিচালনায় একটি সিনেমায় অভিনয় করছেন তিনি। যাতে অধরার সঙ্গে জুটি বাঁধছেন কলকাতার নবীন এক নায়ক।

অধরা নিজেই শনিবার (১৬ অক্টোবর) এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, বর্তমানে সিনেমাটির শুটিংয়ের কাজে ভারতে রয়েছেন। ২০ অক্টোবর পর্যন্ত সেখানে সিনেমাটির টানা শুটিং হবে। এরপর প্রয়োজন পড়লে আগামী মাসে তিনি আবারও কলকাতায় যাবেন।

সম্পর্কিত খবর

    অধরা আরও জানান, গত সেপ্টেম্বরে মালদ্বীপে সিনেমাটির শুটিং শুরু হয়। তখন সেখানে দুটি গানের চিত্রায়নে অংশ নেন তারা। তবে নির্মাতা সংস্থার বারণ থাকায় সিনেমাটি নিয়ে আর বিস্তারিত তথ্য আপাতত দিতে পারছেন না।

    এই নায়িকা বলেন, ‘প্রথমবারের মতো কলকাতার সিনেমায় অভিনয় করছি। এটা আমার জন্য অনেক আনন্দের একটি খবর। নিজের সর্বোচ্চটা দিয়ে কাজটি করছি। তবে এজন্য আমাকে অনেক অপেক্ষা করতে হয়েছে। কারণ ২০২০ সালের ফ্রেুয়ারির দিকে কলকাতায় গিয়ে সিনেমাটির কথা চূড়ান্ত করি। তখন শুটিংও শুরু হওয়ার কথা ছিল। কিন্তু করোনার কারণে পিছিয়ে যায়। অবশেষে কাজটি শুরু হওয়ায় ভালো লাগছে।’

    উল্লেখ্য, অধরা খান অভিনীত প্রথম সিনেমা ‘পাগলের মতো ভালোবাসি’। শাহীন সুমনের পরিচালনায় ২০১৬ সালে এটির শুটিং শুরু হয়। এটির আগেই মুক্তি পায় তার অন্য ‍দুই সিনেমা-‘নায়ক’ ও ‘মাতাল’। সর্বশেষ গত ১৯ ফেব্রুয়ারি মুক্তি পায় ‘পাগলের মতো ভালোবাসি’। সিনেমাটিতে অধরা ছাড়াও অভিনয় করেন আসিফ নূর, সুমিত সেনগুপ্ত প্রমুখ।

    পূর্বপশ্চিমবিডি/এআই

    অধরা খান
    মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close