• সোমবার, ২৪ জানুয়ারি ২০২২, ১০ মাঘ ১৪২৮
  • ||

ঈশানের ধারে কাছেও কাউকে ঘেঁষতে দিচ্ছি না: নুসরাত

প্রকাশ:  ০৫ অক্টোবর ২০২১, ২১:৩৭
বিনোদন ডেস্ক

দুধের শিশুকে ঘরে এক ফেলে শুটিংয়ে ফিরেছেন নুসরাত জাহান। পার্টিতে হাজির হচ্ছেন, প্রমোশ্যানাল ফটোশুটেও অংশ নিচ্ছেন। এর জেরে নেটদুনিয়ার একাংশের সমালোচনার মুখে পড়েছেন তারকা সাংসদ। কিন্তু সেসব তুড়ি মেরে উড়িয়ে নুসরত জানিয়েছেন- তার বৃহত্তর পরিবার রয়েছে এবং সবার স্বার্থেই তাকে কাজে ফিরতে হয়েছে।

গত ১লা অক্টোবর থেকে 'জয় কালী কলকাত্তাওয়ালি'র শুটিং শুরু করেছেন নুসরত জাহান। সুদেষ্ণা রায় ও অভিজিৎ গুহ পরিচালিত এই ছবিতে নুসরাতের নায়ক সোহম চক্রবর্তী। কিন্তু খুব কম সময়েই শুটিং সারছেন নুসরাত। কারণ ঘরে ফেরার তাড়া, ছেলেকে সামলাতে হবে। মঙ্গলবার ইনস্টাগ্রাম স্টোরিতে নুসরত নিজেই ঘোষণা করলেন মা হিসাবে কতোটা ‘প্রোটেক্টিভ’ তিনি।

এই মুহূর্তে ঈশানের চেয়ে বেশি মূল্যবান আর কিছুই নেই তার জীবনে, সদর্পে ঘোষণা নতুন মায়ের। পাশাপাশি তিনি একটি মজাদার ছবি শেয়ার করে নুসরাত বুঝিয়ে দিলেন, এই মুহূর্তে কাউকে ঈশানের গায়ে হাত দিতে দিচ্ছেন না তিনি। কোনো রকমের আদর, স্নেহ কিচ্ছুটি নয়। এমনকি ছেলেকে সামলাতে কেউ সাহায্যের হাত বাড়িয়ে দিলে তাও এক ঝটকায় খারিজ করছেন নুসরত। এক্ষেত্রে পাপা যশ দাশগুপ্তের অবশ্যই ছাড় আছে।

নায়িকার ঘনিষ্ঠমহল সূত্রেও খবর, বাড়িতে খুব একটা বেশি কাউকে আমন্ত্রণ জানাচ্ছেন না নুসরাত। এমনকি কাউকে নিমন্ত্রণ করলেও ঈশানের দর্শন এখন নুসরাত-যশের কাছের মানুষেরাও করেননি। কাজে ফেরা প্রসঙ্গে নুসরাত জানিয়েছেন, রাতে ঘুমাচ্ছি না আর দিনের বেলা কাজ করছি। আসলে জীবনে অনেকগুলো দায়িত্ব আর চরিত্র পালন করতে হয়।

ঈশানের মা জানান, আমি একদিকে যেমন অভিনেত্রী, অন্যদিকে একজন মা, একজন মেয়ে আবার জনপ্রতিনিধিও। সবকিছু সামলানো সত্যিই খুব কঠিন।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

নুসরাত জাহান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close